Pre-loader logo

অষ্টম বছরে কালের কণ্ঠ

অষ্টম বছরে কালের কণ্ঠ

অষ্টম বছরে পদার্পণ করল দেশের অন্যতম জনপ্রিয় দৈনিক কালের কণ্ঠ। ‘আংশিক নয় পুরো সত্য’—এই স্লোগান নিয়ে ২০১০ সালের ১০ জানুয়ারি যাত্রা শুরু করা কালের কণ্ঠ’র সপ্তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ মঙ্গলবার। মাত্র সাত বছরেই অগণিত পাঠকের ভালোবাসায় সিক্ত হয়েছে দেশের অন্যতম জনপ্রিয় এই দৈনিক। বস্তুনিষ্ঠ ও অনুসন্ধানী সাংবাদিকতার জন্য প্রকাশের অল্প দিনের মধ্যেই পাঠকের আস্থা অর্জন করতে সক্ষম হয় শীর্ষস্থানীয় দৈনিক কালের কণ্ঠ।
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ থেকে তিন দিনব্যাপী প্রকাশিত হচ্ছে বিশেষ ক্রোড়পত্র। কালের কণ্ঠ’র প্রধান কার্যালয় সাজানো হয়েছে বর্ণিল সাজে। আজ দিনভর দেশের নানা শ্রেণি-পেশার বিশিষ্টজনদের পদভারে মুখরিত থাকবে জনপ্রিয় এই পত্রিকার প্রধান কার্যালয়।
কালের কণ্ঠ’র সপ্তম প্রতিষ্ঠাবার্ষিকী এবং অষ্টম বছরে পদার্পণের শুভক্ষণ উদ্যাপন করা হয়েছে গতকাল সোমবার সন্ধ্যায়। বসুন্ধরা আবাসিক এলাকার ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের কনফারেন্স হলে কেক কেটে শুভক্ষণের সূচনা করেন দেশের অন্যতম শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর। তিনি কালের কণ্ঠ এবং ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের অন্যান্য সংবাদমাধ্যমের সম্পাদক ও জ্যেষ্ঠ সাংবাদিকদের সঙ্গে নিয়ে কেক কাটেন। কালের কণ্ঠ তার সাফল্যের ধারাবাহিকতা অক্ষুণ্ন রেখে আরো এগিয়ে যাবে বলে ওই সময় আশাবাদ ব্যক্ত করেন সায়েম সোবহান আনভীর।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কালের কণ্ঠ সম্পাদক ও কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন, বাংলাদেশ প্রতিদিন সম্পাদক এবং নিউজ টোয়েন্টিফোর ও রেডিও ক্যাপিটাল এফএম ৯৪.৮-এর সিইও নঈম নিজাম, বাংলানিউজটোয়েন্টিফোর ডট কমের এডিটর ইন চিফ আলমগীর হোসেন, ডেইলি সানের ভারপ্রাপ্ত সম্পাদক আমির হোসেন, কালের কণ্ঠ’র উপদেষ্টা সম্পাদক অমিত হাবিব, নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল, যুগ্ম সম্পাদক তৌহিদুর রহমান, চৌধুরী আফতাবুল ইসলাম, রেডিও ক্যাপিটাল এফএম ৯৪.৮-এর নির্বাহী পরিচালক মেহেদী মালেক সজীব, কালের কণ্ঠ’র বিজ্ঞাপন বিভাগের প্রধান জেড এম আহমেদ প্রিন্সসহ ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের সাংবাদিক ও কর্মকর্তারা।
কালের কণ্ঠ’র সপ্তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ পত্রিকার প্রধান কার্যালয়ে দিনভর শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সকাল ১১টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত এ অনুষ্ঠান চলবে। অনুষ্ঠানে পাঠক-শুভানুধ্যায়ীরাও আমন্ত্রিত। দিনের যেকোনো সময় পাঠক-শুভানুধ্যায়ীদের উপস্থিতিতে আরো প্রাণবন্ত হবে কালের কণ্ঠ’র বিশেষ আয়োজন।
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কালের কণ্ঠ শুভসংঘের উদ্যোগে বিভিন্ন স্থান থেকে বেরোবে শোভাযাত্রা। রাজধানীর পাঁচটি স্থান—ঢাকা বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়, মিরপুরের শহীদ পুলিশ স্মৃতি কলেজ এবং উত্তরা জোনের এশিয়ান ইউনিভার্সিটি, উত্তরা ইউনিভার্সিটি ও আইইউবিএটি থেকে শোভাযাত্রা বেরোবে।

Copyright © 2021 Sayem Sobhan Anvir. All Rights Reserved.