Pre-loader logo

আন্তর্জাতিক মানের ক্রিকেটার তৈরি করবে শেখ জামাল

আন্তর্জাতিক মানের ক্রিকেটার তৈরি করবে শেখ জামাল

দারুণ এক সময় কাটল কিশোর ক্রিকেটারদের। গতকাল শেখ জামাল ক্রীড়া কমপ্লেক্সে ছিল শেখ জামাল ধানমন্ডি ক্রিকেট একাডেমির বনভোজন। ভবিষ্যৎ তারকার খোঁজে এই একাডেমি গড়া হয়েছে। প্রতিদিন শত শত ক্রিকেটার প্রশিক্ষণ নিচ্ছেন। এই ব্যতিক্রমী বনভোজনে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান ও শেখ জামালের সভাপতি সাফওয়ান সোবহান। গভর্নিং বডির চেয়ারম্যান অভিজ্ঞ সংগঠক মনজুর কাদের, পরিচালক ইকবাল খোকনসহ অন্যরাও বনভোজনে উপস্থিত ছিলেন।
সাফওয়ান সোবহানকে কাছে পেয়ে পুলকিত কিশোর ক্রিকেটাররা। ক্লাব সভাপতি ক্রিকেট একাডেমির কিশোরদের সঙ্গে কুশল বিনিময় করেন। জানতে চান তাদের প্রশিক্ষণ কেমন হচ্ছে। তিনি বলেন, ‘শেখ জামালের সভাপতির দায়িত্ব নেওয়ার পর এ ধরনের অনুষ্ঠানে প্রথম যোগ দিলাম। সবাইকে কাছে পেয়ে ভালোই লাগছে। ধানমন্ডির এই মাঠে আমার অনেক স্মৃতি জড়িয়ে আছে। ছোটবেলায় আমি এ মাঠে অনেক খেলা করেছি। এখন বাচ্চাদের নিয়ে খেলাধুলায় যে অবদান রাখতে পারছি এটাই বড় আনন্দের।
সাফওয়ান সোবহান বলেন, ‘শেখ জামাল শুধু শক্তিশালী দলই গড়ে না দেশের খেলাধুলার উন্নয়নে বড় ভূমিকা রাখছে। আন্তর্জাতিক মানের ক্রিকেটার তৈরিতে যা যা করা দরকার সেটাই করবে শেখ জামাল ক্রিকেট একাডেমি। এই একাডেমি থেকেই ভালো মানের ক্রিকেটার বের হবে। যারা জাতীয় দলে প্রতিনিধিত্ব করবে। ভালো কোচ, ফিজিও, ট্রেনিং, নিউট্রনসহ সব ধরনের সাপোর্ট দেবে শেখ জামাল।’ বনভোজনে নানা রকমের খেলা অনুষ্ঠিত হয়। সাফওয়ান সোবহান বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। কিশোর ক্রিকেটারদের অভিভাবক ও সাবেক খেলোয়াড়দের নিয়ে আনন্দঘন একটি দিন কাটল শেখ জামালের।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.