Pre-loader logo

আশুলিয়ায় বসুন্ধরা সিমেন্টের আয়োজনে ইফতার মাহফিল

আশুলিয়ায় বসুন্ধরা সিমেন্টের আয়োজনে ইফতার মাহফিল

রাজধানী ঢাকার উপকণ্ঠ আশুলিয়ায় দেশের অন্যতম বৃহৎ সিমেন্ট উৎপাদনকারী প্রতিষ্ঠান বসুন্ধরা সিমেন্টের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সন্ধ্যায় বসুন্ধরা সিমেন্টের পরিবেশক ও রিটেইলারদের অংশগ্রহণে আশুলিয়ার গণকবাড়ী ইনভেস্টর ক্লাব গ্রিনভিউ টার্ভানে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা সিমেন্টের আশুলিয়া-ধামরাইয়ের আঞ্চলিক পরিবেশক ও আমিন ট্রেডিং করপোরেশনের স্বত্বাধিকারী মোহাম্মাদ আমিনুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন বসুন্ধরা সিমেন্টের সেলস ইনচার্জ ঢাকা জেলা উইংয়ের পলাশ আক্তার। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন ডিভিশন সেলস ম্যানেজার লুত্ফুল হক খসরু। ইফতার ও দোয়া মাহফিলে আশুলিয়া ও ধামরাই অঞ্চলের দুই শতাধিক পরিবেশক ও রিটেইলার অংশ নেন। দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন মাওলানা দেলোয়ার হোসেন। দোয়া মাহফিলে পরিবেশক ও রিটেইলাররা বসুন্ধরা সিমেন্ট, বসুন্ধরা গ্রুপ এবং দেশের উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি সব অতিথিকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘সঠিক মান আস্থা নিয়ে আজ সারা দেশে ভোক্তার দোরগোড়ায় বসুন্ধরা সিমেন্ট পৌঁছে গেছে। এ কৃতিত্ব শুধু আমাদের একার নয়, আমাদের সম্মানিত পরিবেশক ও রিটেইলারদের অবদান অনেক বেশি। তিনি আরো বলেন, আগামী দিনগুলোতে বসুন্ধরা সিমেন্ট সহজলভ্যতা ও ভোক্তাদের আস্থা ধরে রাখাই হবে আমাদের প্রধান লক্ষ্য।’

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.