Pre-loader logo

ইডাব্লিউএমজিএল কার্যালয় পরিদর্শনে ভারত ও ভুটানের কূটনীতিকরা

ইডাব্লিউএমজিএল কার্যালয় পরিদর্শনে ভারত ও ভুটানের কূটনীতিকরা

ভারত ও ভুটানের ১০ জন নবীন কূটনীতিক গতকাল বুধবার বিকেলে রাজধানী ঢাকার বারিধারায় বসুন্ধরা আবাসিক এলাকায় ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ (ইডাব্লিউএমজিএল) কার্যালয় পরিদর্শন করেছেন। তাঁদের সঙ্গে ছিলেন ভারতীয় হাইকমিশনের দ্বিতীয় সচিব বিশাল জ্যোতি দাস।
ইডাব্লিউএমজিএলের কর্মকর্তারা ভারত ও ভুটানের কূটনীতিক প্রতিনিধিদলকে স্বাগত জানান। প্রতিনিধিদলটি পরে ইডাব্লিউএমজিএল সম্মেলনকক্ষে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের গণমাধ্যম প্রতিষ্ঠানগুলোর সম্পাদক, নির্বাহী সম্পাদক ও জ্যেষ্ঠ সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করে। এ সময় বাংলাদেশে পত্রিকা, টেলিভিশন, অনলাইন সংবাদমাধ্যম ও এফএম রেডিওর বিকাশ এবং অনুসন্ধানী সাংবাদিকতা বিষয়ে আলোচনা হয়।
মতবিনিময়ে অংশ নেন কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, বাংলাদেশ প্রতিদিন সম্পাদক ও নিউজ টোয়েন্টিফোর ও রেডিও ক্যাপিটালের সিইও নঈম নিজাম, ডেইলি সান সম্পাদক এনাম আহমেদ চৌধুরী, কালের কণ্ঠ’র নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল, ডেইলি সানের নির্বাহী সম্পাদক শিয়াবুর রহমান, নিউজ টোয়েন্টিফোরের এক্সিকিউটিভ ডিরেক্টর (অপারেশনস) হাসনাইন খুরশেদ, হেড অব কারেন্ট অ্যাফেয়ার্স সামিয়া রহমান, বাংলানিউজটোয়েন্টিফোরডটকমের কনসালট্যান্ট এডিটর জুয়েল মাজহার, রেডিও ক্যাপিটালের এক্সিকিউটিভ ডিরেক্টর মেহেদী মালেক সজীব, প্রগ্রাম কো-অর্ডিনেটর নাফিজ রেদওয়ান শান্ত প্রমুখ।
ভারত ও ভুটানের নবীন কূটনীতিকদের প্রতিনিধিদলটি বর্তমানে বাংলাদেশে পরিচিতিমূলক সফর করছে। ইডাব্লিউএমজিএল সম্মেলনকক্ষে মতবিনিময়ের পর প্রতিনিধিদলটি কালের কণ্ঠ, বাংলাদেশ প্রতিদিন, ডেইলি সান, বাংলানিউজটোয়েন্টিফোরডটকম, নিউজ টোয়েন্টিফোর ও রেডিও ক্যাপিটাল কার্যালয় পরিদর্শন করে।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.