Pre-loader logo

উইমেন লিডারশিপ অ্যাওয়ার্ড পেলেন ইয়াশা সোবহান

উইমেন লিডারশিপ অ্যাওয়ার্ড পেলেন ইয়াশা সোবহান

বাংলাদেশ উইমেন লিডারশিপ অ্যাওয়ার্ড-২০১৮ পুরস্কার পেলেন বসুন্ধরা গ্রুপের পরিচালক ইয়াশা সোবহান। বিপণন, পরিচালনা ও শিল্প খাতে বিশেষ অবদান রাখায় তিনি এই পুরস্কারে ভূষিত হন। গতকাল রবিবার সকালে রাজধানীর র‌্যাডিসন হোটেল এক বর্ণাঢ্য অনুষ্ঠানে ওয়ার্ল্ড সিএসআর ডের প্রধান সম্পাদক ও প্রতিষ্ঠাতা ড. আর এল ভাটিয়া এই পুরস্কারের ঘোষণা দেন।
ইয়াশা সোবহান দেশের অন্যতম শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি দক্ষ হাতে মানবসম্পদ উন্নয়ন, বিপণন ও পরিচালনার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখছেন।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ডায়াবেটিক সমিতির সভাপতি ডা. এ কে আজাদ খান, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক নাজমুল আহসান কলিমউল্লাহ, বাংলাদেশ সোসাইটি ফর হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্টের প্রেসিডেন্ট মাশহেকুর রহমান ও নারী উদ্যোক্তা নাসরিন আউয়াল প্রমুখ।
অনুষ্ঠানে বাংলাদেশ বেস্ট এমপ্লয়ার ব্র্যান্ড ও বাংলাদেশ মাস্টার ব্র্যান্ড পুরস্কারও দেওয়া হয়। এই তিন ক্যাটাগরিতে ৬৪ শিল্পপ্রতিষ্ঠান ও গ্রুপের পাশাপাশি ব্যক্তি উদ্যোক্তাদেরও পুরস্কার দেওয়া হয়েছে। উইমেন লিডারশিপ ক্যাটাগরিতে মোট ১২ জন, বেস্ট এমপ্লয়ার ব্র্যান্ড ক্যাটাগরিতে ১৮ জন আর মাস্টার ব্র্যান্ড ক্যাটাগরিতে ১০ জনকে এই পুরস্কার দেওয়া হয়। পুরস্কারপ্রাপ্তরা অভিব্যক্তি প্রকাশ করে বলছেন, স্বীকৃতিস্বরূপ এই পুরস্কার সামনের দিকে আরো এগিয়ে যেতে অনুপ্রেরণা জোগাবে।
ড. আর এল ভাটিয়া বলেন, ‘বাংলাদেশে অনেক দক্ষ নেতৃত্ব রয়েছে। দক্ষ মানবসম্পদ তৈরি করে দেশকে উন্নতি পথে নিয়ে যাচ্ছে। বাংলাদেশ বিশ্বে অন্যতম দেশ, যারা ক্রমে উন্নতির পথে এগিয়ে চলছে।’

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.