Pre-loader logo

এলপি গ্যাস পরিবেশকদের সঙ্গে বন্ধন দৃঢ় করবে বসুন্ধরা গ্রুপ

এলপি গ্যাস পরিবেশকদের সঙ্গে বন্ধন দৃঢ় করবে বসুন্ধরা গ্রুপ

দেশের শীর্ষ শিল্প উদ্যোক্তা গোষ্ঠী বসুন্ধরা গ্রুপের অঙ্গ-প্রতিষ্ঠান বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের পরিবেশক সম্মেলন-২০১৪ অনুষ্ঠিত হয়েছে। এ সম্মেলনে পরিবেশকদের সঙ্গে সম্পর্কের বন্ধন আরও সুদৃঢ় করার ঘোষণা দিয়েছে বসুন্ধরা গ্রুপ। আগামী মে মাসের শুরুতে এলপি গ্যাসের দামের ক্ষেত্রে কিছুটা সুবিধা পরিবেশকরা পাবেন বলে জানিয়েছেন বসুন্ধরা গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার এ কে এম মাহবুব-উজ-জামান।
গতকাল রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার বসুন্ধরা কনভেনশন সেন্টারে আয়োজিত পরিবেশক সম্মেলনে তিনি এসব কথা বলেন। বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের জেনারেল ম্যানেজার (বিক্রয়) রিজভী ফারুকের উপস্থাপনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন বসুন্ধরা গ্রুপের হেড অব ব্র্যান্ড মো. জসিম উদ্দিন, হেড অব ফাইন্যান্স তোফায়েল হোসেন প্রমুখ।
ইঞ্জিনিয়ার এ কে এম মাহবুব-উজ-জামান বলেন, যারা দীর্ঘদিন ধরে বসুন্ধরা গ্রুপের সঙ্গে ব্যবসা করে আসছেন তাদের সঙ্গে আমাদের সম্পর্ক আরও সুদৃঢ় করা হবে। এক্ষেত্রে পরিবেশকদের সব ধরনের সমস্যা সমাধানে বসুন্ধরা গ্রুপ আন্তরিকভাবে কাজ করবে। এর আগে বেলা ১১টা থেকে দেশের বিভিন্ন জেলা ও উপজেলা থেকে আগত বসুন্ধরা এলপি গ্যাসের পরিবেশকরা বক্তব্য রাখেন। তাদের অংশগ্রহণে এই পরিবেশক সম্মেলন সবার মিলন মেলায় পরিণত হয়। তাদের কাছে বাড়তি আনন্দ হিসেবে যোগ হয় জনপ্রিয় শিল্পীদের গান পরিবেশনা ও র‌্যাফেল ড্র। র্যাফেল ড্রতে ১০ জন পরিবেশক আকর্ষণীয় পুরস্কার জিতেছেন। এ ছাড়াও অনেক পরিবেশক বিদেশ ভ্রমণের সুযোগ পেয়েছেন।

Copyright © 2021 Sayem Sobhan Anvir. All Rights Reserved.