Pre-loader logo

কক্সবাজারে বসুন্ধরা পেপার মিলস’র হাইজিন পণ্যের সেলস কনফারেন্স অনুষ্ঠিত

কক্সবাজারে বসুন্ধরা পেপার মিলস’র হাইজিন পণ্যের সেলস কনফারেন্স অনুষ্ঠিত

কক্সবাজারে অনুষ্ঠিত হলো বসুন্ধরা পেপার মিলস লি. এর হাইজিন পণ্য বিক্রয়কর্মীদের সেলস কনফারেন্স। আজ শনিবার কক্সবাজার শহরের স্থানীয় একটি হোটেলে এই কনফারেন্স অনুষ্ঠিত হয়। বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান কনফারেন্সের উদ্বোধন করেন।

কনফারেন্সে অন্যান্যদের মধ্যে সিএফও মির্জা মুজাহিদুল ইসলাম, হেড অফ প্লান্ট আবুল হোসেন, এক্সিকিউটিভ ডিরেক্টর এ এইচ আর দেলোয়ার হোসেন, হেড অফ মার্কেটিং তৌফিক হাসান, জিএম (সেলস্) গোলাম সারওয়ার, জিএম (ফাইন্যান্স) কামরুল হাসান, জিএম (অডিট) ইলিয়াস হোসেনসহ দুই শতাধিক কর্মকর্তা যোগ দেন।

কনফারেন্সে মতবিনিময়কালে বিক্রয়কর্মীদের সঙ্গে সাফওয়ান সোবহান তাদের অকৃত্রিম সহায়তা ও কর্মদক্ষতা প্রদর্শনের জন্য সাধুবাদ জানান এবং বেস্ট পারফর্মারদের হাতে ক্রেস্ট তুলে দেন।

বসুন্ধরা হাইজিন পণ্যের সম্ভারে রয়েছে, মোনালিসা স্যানিটারি ন্যাপকিন, বসুন্ধরা ডায়াপ্যান্ট, বসুন্ধরা বেবি ডায়াপার, বসুন্ধরা বেবি ওয়াইপ্স, বসুন্ধরা ওয়েট ওয়াইপ্স, ডায়াকেয়ার অ্যাডাল্ট ডায়াপার, মোনালিসা মেকআপ রিমুভার ওয়াইপ্স, হ্যান্ড গ্লাভস, কটন বাডস, ফেস মাস্ক, লেমন ওয়েট টিস্যু, ওয়েলকাম ওয়েট টিস্যু ইত্যাদি।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.