Pre-loader logo

করোনাকালে মৃত তিন সাংবাদিক পরিবারের পাশে বসুন্ধরা গ্রুপ

করোনাকালে মৃত তিন সাংবাদিক পরিবারের পাশে বসুন্ধরা গ্রুপ

করোনাভাইরাসে (কভিড-১৯) আক্রান্ত হয়ে মারা যাওয়া তিন সাংবাদিকের পরিবারকে ৫ লাখ করে মোট ১৫ লাখ টাকা অনুদান দিয়েছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। গতকাল প্রত্যেক সাংবাদিক পরিবারকে ৫ লাখ টাকার চেক হস্তান্তর করেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর।

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার্স-১ এ আয়োজিত চেক প্রদান অনুষ্ঠানে বাংলাদেশ প্রতিদিন সম্পাদক এবং নিউজ টোয়েন্টিফোর ও রেডিও ক্যাপিটালের সিইও নঈম নিজাম, কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনসহ বসুন্ধরা গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। করোনায় প্রাণ হারানো দৈনিক সময়ের আলো পত্রিকার প্রধান প্রতিবেদক হুমায়ুন কবীর খোকনের পক্ষে তার স্ত্রী শারমিন সুলতানা রীনা, সিনিয়র সাব-এডিটর মাহমুদুল হাকিম অপুর পক্ষে তার স্ত্রী আরিফা সুলতানা ও দৈনিক ভোরের কাগজের অপরাধবিষয়ক প্রতিবেদক আসলাম রহমানের পক্ষে তার স্ত্রী ফাতেমা রহমান চেক গ্রহণ করেন। বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম বলেন, ঝুঁকি নিয়ে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে করোনাভাইরাসের বলি হয়েছেন এই তিনজন সাংবাদিক। জীবন উৎসর্গ করায় বসুন্ধরা গ্রুপ ও ইস্টওয়েস্ট মিডিয়া গ্রুপের পক্ষ থেকে ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর প্রত্যেক পরিবারকে ৫ লাখ টাকা করে অনুদান প্রদান করেছেন। অতীতেও সংবাদকর্মী ও সাংবাদিকরা কোনো সংকটে পড়লে বসুন্ধরা গ্রুপ পাশে দাঁড়ানোর চেষ্টা করেছে। তারই ধারাবাহিকতায় আমরা চেষ্টা করেছি করোনার বলি হওয়া এই তিন সাংবাদিকের পরিবারের পাশে দাঁড়াতে।

কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন বলেন, বসুন্ধরা গ্রুপ সব সময় মানুষের পাশে দাঁড়ায়। এই করোনাকালেও বসুন্ধরা বিভিন্নভাবে মানুষের পাশে দাঁড়িয়েছে। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ১০ কোটি টাকা দিয়েছে, করোনা রোগীর চিকিৎসায় হাসপাতাল করেছে। দেশব্যাপী ত্রাণ বিতরণ করছে। যে সাংবাদিক ভাইয়েরা করোনায় জীবন দিয়েছেন তাদের পরিবারকে অনুদান দেওয়া অনেক বড় একটা কাজ বলে আমি মনে করি। মানুষের সেবায় বসুন্ধরা গ্রুপ ও ইস্টওয়েস্ট মিডিয়া গ্রুপ সব সময় নিয়োজিত থাকে।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.