Pre-loader logo

কলকাতার ইস্টবেঙ্গল ক্লাবের আজীবন সদস্য পদ ও সংবর্ধনা পেলেন বসুন্ধরার ব্যবস্থাপনা পরিচালক আনভির

কলকাতার ইস্টবেঙ্গল ক্লাবের আজীবন সদস্য পদ ও সংবর্ধনা পেলেন বসুন্ধরার ব্যবস্থাপনা পরিচালক আনভির

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) কলকাতার জনপ্রিয় ফুটবল ক্লাব ইস্টবেঙ্গলের পক্ষ থেকে একটি অনুষ্ঠানের মাধ্যমে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থপনা পরিচালক সায়েম সোবহান আনভিরকে দেওয়া হয় আজীবন সদস্য পদ এবং সংবর্ধনা। এ সময় আনভিরের সঙ্গে ছিলেন তার সহধর্মিনী সাবরিনা সোবহান। কালের কন্ঠ

সংবর্ধনা অনুষ্ঠানে ইস্টবেঙ্গল ক্লাবের পক্ষ থেকে সোবহান দম্পতির হাতে তুলে দেওয়া পুরুষ্কারের মাঝে ছিল ক্লাবের লাল-হলুদ জার্সি, চাদর , ক্লাবের গোল্ড কয়েন, ফলের বাস্কেট, কলকাতার নানা স্বাদের মিষ্টি, বাংলার পাঞ্জাবি ও শাড়ি।

অনুষ্ঠানে আনভীর বলেন, আপনাদের আন্তরিকতা আমাকে শুধু মুগ্ধ করেনি, আমাকে ভালোবাসা দিয়ে কিনে নিয়েছেন। আমিও আপনাদের বাংলাদেশে আমন্ত্রণ জানাচ্ছি। এখানে অনেকবার শুনছি এপার বাংলা-ওপার বাংলা। আসলে বাংলাতো একটাই, ভাষাতো এক, মানুষগুলো তো এক, শুধু মাঝখানে একটা লাইন এসে গেছে। তাই বলে খেলা বন্ধ থাকবে? আসেন বাংলাকে খেলাধুলার মাধ্যমে এক করি। আমি চাই শেখ রাসেল ক্রীড়াচক্রের সঙ্গে ইস্টবেঙ্গল ক্লাবের খেলা হোক। আমি আশা করব, ক্লাবের কর্ম কর্তারা আমার প্রস্তাব গ্রহণ করবেন। খেলার পুরো স্পনসর বসুন্ধরা করবে। সম্পাদনা: এল আর বাদল।

 

Source : Amader Shomoy

Copyright © 2022 Sayem Sobhan Anvir.
All Rights Reserved.