Pre-loader logo

কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা সৈয়দপুর ও ফরিদপুরে

কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা সৈয়দপুর ও ফরিদপুরে

সৈয়দপুর ও ফরিদপুরে কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মেঘনা সিমেন্ট মিলসের কিং ব্র্যান্ড সিমেন্টের পরিবেশক মেসার্স এলএন ট্রেডিং কম্পানির হালখাতা অনুষ্ঠিত হয়েছে সৈয়পুরে। শহরের বিমানবন্দর সড়কের সেনা কমিউনিটি সেন্টারে এ উপলক্ষে এক আলোচনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের চিফ মাকের্টিং অফিসার মো. খন্দকার কিংশুক হোসেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান মেঘনা সিমেন্ট মিলসের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. আব্দুল লতিফ। মেসার্স এলএন ট্রেডিং কম্পানির স্বত্বাধিকারী সুব্রত কুমার রুদ্র অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।
পরে কিং ব্র্যান্ড সিমেন্টের সেরা বিক্রেতাদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। সেরা বিক্রেতা হিসেবে প্রথম পুরস্কার লাভ করেন নীলফামারীর কাজীরহাটে মেসার্স অহনা ট্রেডার্সের স্বত্বাধিকারী মো. অমেদুল ইসলাম। তিনি পেয়েছেন সিঙ্গারের ৪৩ ইঞ্চি একটি রঙিন এলইডি টেলিভিশন।
ফরিদপুরে বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা অনুষ্ঠিত হয়েছে শহরের আলাউদ্দিন কমিউনিটি সেন্টারে হাসেম অ্যান্ড সন্সের উদ্যোগে।
হাসেম অ্যান্ড সন্সের স্বত্বাধিকারী মোশারফ হোসেন মুসার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন কিং ব্র্যান্ড সিমেন্টের ফরিদপুর ডিভিশনের ডেপুটি ম্যানেজার সুমন চন্দ্র কর, ফরিদপুর জোনের এরিয়া সেলস ম্যানেজার মুশফিকুর রহিম এবং বিভিন্ন ব্যবসাপ্রতিষ্ঠানের মালিকসহ কর্মকর্তা-কর্মচারী ও জেলার রিটেইলাররা।
বক্তারা বলেন, কিং ব্র্যান্ডের সিমেন্ট বাজারের সেরা সিমেন্ট। উন্নতমানের প্রযুক্তি ব্যবহার করে এই সিমেন্ট উৎপাদন করা হয়, যা দীর্ঘস্থায়ী ও শক্তিশালী। অনুষ্ঠানে কিং ব্র্যান্ড সিমেন্টের পক্ষ থেকে জেলার সেরা পাঁচজন বিক্রেতা এবং রিটেইলারদের পুরস্কার দেওয়া হয়।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.