Pre-loader logo

কেক কাটলেন বসুন্ধরা চেয়ারম্যান

কেক কাটলেন বসুন্ধরা চেয়ারম্যান

দেশের শীর্ষ অনলাইন মাল্টিমিডিয়া নিউজপোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোরডটকম উদ্‌যাপন করছে অষ্টম বর্ষপূর্তি। গতকাল শনিবার বিকেলে এ উপলক্ষে কেক কাটেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান। অনুষ্ঠানে বর্ষপূর্তি ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করা হয়।
সাফল্যের সঙ্গে নবম বছরে পদার্পণ করছে বাংলানিউজ। দীর্ঘ এই পথচলায় পাঠক-শুভানুধ্যায়ীদের অংশগ্রহণ ছিল উল্লেখযোগ্য। আজ রবিবার দিনব্যাপী নানা আয়োজনে বর্ষপূর্তি উদ্‌যাপন করবে দেশের শীর্ষ এই নিউজপোর্টাল। এ জন্য রাজধানীর বারিধারার বসুন্ধরা আবাসিক এলাকায় ইস্ট ওয়েস্ট মিডিয়া হাউস সাজানো হয়েছে বর্ণিল সাজে।
বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান গতকাল বিকেলে কেক কেটে বাংলানিউজের বর্ষপূর্তি উদ্যাপনের সূচনা করেন। তিনি প্রতিষ্ঠানটির উত্তরোত্তর সাফল্য কামনা করেন। প্রতিষ্ঠানের কর্মীদের আন্তরিক শুভেচ্ছা জানিয়ে তিনি সাফল্যের ধারা অব্যাহত রাখার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন।
অনুষ্ঠানে কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, নিউজটোয়েন্টিফোর ও রেডিও ক্যাপিটালের সিইও এবং বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, ডেইলি সান সম্পাদক এনামুল হক চৌধুরী, কালের কণ্ঠ’র নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল, বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমান, বাংলানিউজের কনসালট্যান্ট এডিটর জুয়েল মাজহার, নিউজটোয়েন্টিফোরের নির্বাহী পরিচালক হাসনাইন খোরশেদ, রেডিও ক্যাপিটালের নির্বাহী পরিচালক মেহেদী মালেক সজীব প্রমুখ উপস্থিত ছিলেন।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.