Pre-loader logo

খুলনায় বসুন্ধরা এলপি গ্যাসের ‘ভ্রাতৃত্বের ইফতার’

খুলনায় বসুন্ধরা এলপি গ্যাসের ‘ভ্রাতৃত্বের ইফতার’

দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান ‘বসুন্ধরা এলপি গ্যাস’-এর উদ্যোগে খুলনায় হয়ে গেল ‘ভ্রাতৃত্বের উদ্যাপনে ইফতার আয়োজন-২০১৭’। গতকাল শুক্রবার নগরীর অভিজাত একটি রেস্তোরাঁয় এ আয়োজন করা হয়। তাতে খুলনার দুই শতাধিক পরিবেশক ও রিটেইলার অংশ নেন।
অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন বসুন্ধরা এলপি গ্যাসের হেড অব ডিভিশন (সেলস) মীর টি আই ফারুক রিজভি। তিনি বলেন, ‘পরিবেশক ও রিটেইলারদের সহযোগিতায় আজ সারা দেশে ভোক্তাদের কাছে বসুন্ধরা এলপি গ্যাস পৌঁছে দেওয়া সম্ভব হয়েছে। আগামী দিনে বসুন্ধরা এলপি গ্যাসের সহজলভ্যতা ও ভোক্তাদের আস্থা ধরে রাখাই আমাদের প্রধান লক্ষ্য।’ তিনি অভিযোগ করে আরো বলেন, ‘কেবল বাজারে টিকে থাকতে কিছু কম্পানি এলপি গ্যাসের নিম্নমানের সিলিন্ডার আমদানি করছে। এসব সিলিন্ডার ভোক্তাদের ঝুঁকিতে ফেলে দেবে। বসুন্ধরা দেশ ও মানুষের কল্যাণে কাজ করে, ব্যবসা আমাদের মুখ্য বিষয় নয়।’
অনুষ্ঠানে অন্যদের মধ্যে হেড অব ডিভিশিন (প্লান্ট অপারেশন) চৌধুরী শামসুদ্দিন, হেড অব ডিভিশন (অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স) মো. রবিউল ইসলাম, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো. হাবিবুর রহমান, ডিভিশনাল সেলস ইনচার্জ মুজাহিদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.