Pre-loader logo

গ্রামীণফোন হাউসে ব্যবহার হবে বসুন্ধরা এলপি গ্যাস

গ্রামীণফোন হাউসে ব্যবহার হবে বসুন্ধরা এলপি গ্যাস

গ্রামীণফোন হাউসের নিরবচ্ছিন্ন জ্বালানি চাহিদা পূরণ করবে বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড। এ বিষয়ে গত ৩০ নভেম্বর বসুন্ধরা আবাসিক এলাকায় গ্রামীণফোন হাউসে দেশের সর্ববৃহৎ এলপিজি সরবরাহকারী কম্পানি বসুন্ধরা এলপিজি লিমিটেড ও গ্রামীণফোনের মধ্যে এক চুক্তি সই হয়। এ চুক্তির আওতায় বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড রেটিকুলেটেড সিস্টেম স্থাপনের মাধ্যমে জিপি হাউসের জ্বালানি চাহিদা নিরবচ্ছিন্নভাবে পূরণ করবে।
চুক্তি স্বাক্ষর করেন বসুন্ধরা এলপি গ্যাসের হেড অব ডিভিশন, সেলস মীর টি আই ফারুক রিজভী এবং গ্রামীণফোনের চিফ প্রকিউরমেন্ট অফিসার আবুল কাশেম মহিউদ্দীন আল আমিন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের শেয়ার সার্ভিস পিপল অ্যান্ড অর্গানাইজেশন ডিরেক্টর সাঈদ তানভীর হোসেন, বসুন্ধরা এলপি গ্যাসের করপোরেট অ্যান্ড স্ট্র্যাটেজিক সেলস ম্যানেজার আল মামুন খান প্রমুখ।
সর্বাধিক নিরাপত্তা নিশ্চিত করার জন্য বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড সেরা প্রযুক্তি, স্বতন্ত্র ল্যাবের নিয়মিত পুনঃপরীক্ষার সুবিধা প্রদান ও ভোক্তার সর্বোত্তম নিরাপত্তা নিশ্চিত করে। এ ছাড়া বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের শিল্পে বৃহদাকারে এলপিজি সরবরাহে রয়েছে নিজস্ব আন্তর্জাতিক মানসম্পন্ন টেকনিক্যাল লজিস্টিক সমাধান এবং একটি শক্তিশালী ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক। যাতে দেশীয়ভাবে সর্বোচ্চ উৎপাদনক্ষমতা এবং ভোক্তা দোরগোড়ায় এলপিজি সরবরাহ করছে বসুন্ধরা।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.