Pre-loader logo

চট্টগ্রামে কয়েক হাজার এতিম শিশু পেল সুস্বাদু খাবার – কালের কণ্ঠ

চট্টগ্রামে কয়েক হাজার এতিম শিশু পেল সুস্বাদু খাবার – কালের কণ্ঠ

বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে চট্টগ্রামের কয়েক হাজার এতিম শিশুর জন্য সুস্বাদু খাবার সরবরাহ করা হয়েছে। বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের নির্দেশে আজ রবিবার চট্টগ্রামের ২৩টি এতিমখানায় এ খাবার পৌঁছে দেওয়া হয়।

এতিমখানার শিশুরা এ খাবার বেশ মজা করে খেয়েছে। খাওয়া শেষে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর, বসুন্ধরা গ্রুপ এবং দেশ-জাতির উন্নতি ও সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

গতকাল শনিবার বিকেল থেকেই বিপুলসংখ্যক শিশুর জন্য রান্নার আয়োজন শুরু হয়। রাত জেগে তদারকিতে ছিলেন বসুন্ধরা গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তারা। যত্ন সহকারে রান্না করা হয় সুস্বাদু এসব খাবার। সকাল থেকে শুরু হয় প্যাকেট করার কাজ। এরপর তালিকা অনুযায়ী নগরের বিভিন্ন এতিমখানায় পৌঁছে দেওয়া হয় সেগুলো।

বসুন্ধরা গ্রুপের একজন কর্মকর্তা জানান, ‘বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক স্যার ঢাকায় প্রতি শুক্রবার এতিম শিশুদের জন্য সুস্বাদু খাবার পাঠিয়ে থাকেন। স্যার চিটাগং স্টক এক্সচেঞ্জের সঙ্গে এবিজি লিমিটেডের চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান উপলক্ষে চট্টগ্রামে এসেছেন। এ উপলক্ষে ২৩টি এতিমখানায় খাবার বিতরণ করা হয়েছে।

 

Source : কালের কণ্ঠ

Copyright © 2022 Sayem Sobhan Anvir.
All Rights Reserved.