Pre-loader logo

চাহিদা ও মানে বসুন্ধরার পণ্য সারা দেশে শীর্ষে

চাহিদা ও মানে বসুন্ধরার পণ্য সারা দেশে শীর্ষে

আনন্দঘন পরিবেশে গতকাল কক্সবাজারের ইনানীতে বিলাসবহুল হোটেলে রয়েল টিউলিপে অনুষ্ঠিত হলো বসুন্ধরা এলপি গ্যাসের পরিবেশক সম্মেলন ‘স্বর্ণালী দিন’। অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের কর্মকর্তা এবং চট্টগ্রাম ও কুমিল্লা বিভাগ থেকে আড়াই শতাধিক পরিবেশক ও তাঁদের পরিবারের সদস্যরা অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান। সম্মেলনে তিনি সেরা পরিবেশক ২০১৭-সহ অন্যান্য পুরস্কার তুলে দেন বিজয়ীদের হাতে। অনুষ্ঠানে তিনি বলেন, ‘বসুন্ধরার পণ্যসামগ্রী আজ সারা দেশেই এক নম্বরে। এর অন্যতম কারণ হচ্ছে, যাঁরা এর সঙ্গে আছেন এবং যাঁরা পেছনে থেকে কাজ করছেন—সবাই যাঁর যাঁর জায়গায় রয়েছেন এক নম্বরে।’ তিনি আরো বলেন, ‘ভবিষ্যতেও যেন বসুন্ধরা গ্রুপ এক নম্বরের ধারাবাহিকতা বজায় রাখতে পারে, সে জন্য সবার সহযোগিতা দরকার। যাঁরা দীর্ঘদিন ধরে বসুন্ধরা গ্রুপের সঙ্গে ব্যবসা করে আসছেন, তাঁরা অবশ্যই জানেন শুধু ব্যবসা নয়, সবার সঙ্গে সুদৃঢ় সম্পর্ক স্থাপনে বসুন্ধরা বদ্ধপরিকর। পরিবেশকদের সব ধরনের সমস্যা সমাধানে বসুন্ধরা গ্রুপ আন্তরিকভাবে কাজ করে আসছে এবং ভবিষ্যতেও করবে।’
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বসুন্ধরা এলপি গ্যাসের হেড অব সেলস মীর টি আই ফারুক রিজভী। তিনি মাঠপর্যায়ের কর্মকর্তা ও পরিবেশকদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার মধ্য দিয়ে বিপণনব্যবস্থা আরো শক্তিশালী করার আহ্বান জানান।
অনুষ্ঠানের শুরুতে নেপালে বিমান দুর্ঘটনায় নিহতদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন হেড অব মার্কেটিং এম এম জসীম উদ্দীন, হেড অব অ্যাকাউন্টস অ্যান্ড ফাইন্যান্স মাহাবুব আলম, হেড অব ডিভিশন, বিজনেস ডেভেলপমেন্ট সেক্টর-এ জেড এম আহমেদ প্রিন্স ও বসুন্ধরা গ্রুপের অন্য ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.