Pre-loader logo

জামালপুরে বসুন্ধরা টিস্যু ও লালমনিরহাটে কিং ব্র্যান্ড সিমেন্টের ইফতার

জামালপুরে বসুন্ধরা টিস্যু ও লালমনিরহাটে কিং ব্র্যান্ড সিমেন্টের ইফতার

জামালপুর জেলা শহরে গতকাল শুক্রবার বসুন্ধরা টিস্যু পণ্যের ‘ট্রেড স্কিম ২০১৬’-এর সাফল্য উদ্‌যাপন, ইফতার মাহফিল ও ডিনার অনুষ্ঠিত হয়েছে। একই দিন লালমনিরহাটের পাটগ্রামে বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
বসুন্ধরা টিস্যু পণ্যের ট্রেড স্কিম সাফল্য উদ্‌যাপন অনুষ্ঠিত হয় জামালপুর শহরের পুরাতন পৌরসভা গেটসংলগ্ন অভিজাত হোটেল জেএসসি মিলনায়তনে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা টিস্যু পণ্যের সেলস অ্যান্ড মার্কেটিং এজিএম মো. আবদুল মান্নান।
বসুন্ধরা টিস্যু পণ্যের পরিবেশক জামালপুরের মেসার্স শহিদ এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মো. শহিদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বসুন্ধরা টিস্যু পণ্যের সেলস অ্যান্ড মার্কেটিং শাখার ময়মনসিংহ বিভাগের ডেপুটি ম্যানেজার খাইরুল ইসলাম, জামালপুরের এরিয়া ম্যানেজার কামরুল ইসলাম, জামালপুরের সেলস অ্যাসিসট্যান্ট মেজবাউল লোহানী প্রমুখ। এতে বসুন্ধরা টিস্যু পণ্যের জামালপুর ও শেরপুর অঞ্চলের পরিবেশক এবং সাধারণ খুচরা ব্যবসায়ীরা অংশগ্রহণ করেন।
লালমনিরহাটে গতকাল কিং ব্র্যান্ড সিমেন্টের ইফতার অনুষ্ঠিত হয় জেলার পাটগ্রাম পৌর কমিউনিটি সেন্টারে। খুচরা বিক্রেতা, ডিলার ও প্রকৌশলীদের নিয়ে বসুন্ধরা গ্রুপের কিং ব্র্র্যান্ড সিমেন্টের এই ইফতার ও দোয়া মাহফিলে হাতীবান্ধা ও পাটগ্রাম উপজেলার প্রায় ১২০ জন অংশ নেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কিং ব্র্যান্ড সিমেন্টের রংপুর বিভাগীয় সেলস ইনচার্জ শাহ মোহাম্মদ মাহমুদ হাসান, লালমনিরহাটের এরিয়া সেলস ম্যানেজার মাসুদ রানা, নীলফামারীর এরিয়া সেলস ইনচার্জ মনিরুজ্জামান ও হাতীবান্ধার টেরিটরি সেলস এক্সিকিউটিভ জাহিদুল ইসলাম।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.