Pre-loader logo

জামালপুর ও চাঁদপুরে বসুন্ধরা সিমেন্টের ইফতার মাহফিল

জামালপুর ও চাঁদপুরে বসুন্ধরা সিমেন্টের ইফতার মাহফিল

বসুন্ধরা সিমেন্টের আয়োজনে গতকাল বুধবার জামালপুর ও চাঁদপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
জামালপুর : জামালপুর শহরের রানী কমিউনিটি সেন্টারে এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বসুন্ধরা সিমেন্টের পরিবেশক মেসার্স জনি ট্রেডিং করপোরেশনের স্বত্বাধিকারী মো. তারেক আহম্মেদ খান জনি।
ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো. পলাশ আক্তার। এতে বিশেষ অতিথি ছিলেন বসুন্ধরা সিমেন্টের ময়মনসিংহ বিভাগীয় সেলস ইনচার্জ মো. আতিকুর রহমান ও টাঙ্গাইল এরিয়া সেলস ম্যানেজার মো. আব্দুল্লাহ। ইফতারের আগে বসুন্ধরা সিমেন্টের ব্যবসায় ও সবার মঙ্গল কামনা করে দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা আলী আকবর। অনুষ্ঠানে বসুন্ধরা সিমেন্টের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী, এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর মেসার্স জনি ট্রেডিং করপোরেশনসহ শতাধিক রিটেইলার, ইঞ্জিনিয়ার, ঠিকাদার ও রাজমিস্ত্রি উপস্থিত ছিলেন। ইফতারের পর অংশগ্রহণকারীদের জন্য নৈশভোজের আয়োজন করা হয়।
চাঁদপুর : চাঁদপুরের মতলব বাজারের আবুল খায়ের ট্রেড সেন্টারে এই ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন পরিবেশক আবুল খায়ের সিদ্দিকী। এতে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা সিমেন্টের ডিভিশনাল সেলস ম্যানেজার মো. আলী খান। অন্যদের মধ্যে বিশেষ অতিথি ছিলেন এরিয়া সেলস ম্যানেজার শরীফুল হাসান, টেরিটরি সেলস এক্সিকিউটিভ মোহাম্মদ সোহাইব আহমেদ। ইফতার মাহফিলে মতলব উত্তর ও দক্ষিণের বসুন্ধরা সিমেন্টের সব রিটেইলার, ঠিকাদার ছাড়াও মতলব শহরের বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.