Pre-loader logo

‘টগি ক্রিসপি ক্র্যাকার্স’ আনল বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ

‘টগি ক্রিসপি ক্র্যাকার্স’ আনল বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ

বাংলাদেশে একমাত্র ইউরোপিয়ান প্রযুক্তিতে তৈরি ক্র্যাকার্সের যাত্রা শুরু করেছে ‘টগি ক্রিসপি ক্র্যাকার্স।’ ‘নিউট্রিশন ফর হেলদি লাইফ’ স্লোগানে বসুন্ধরা গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ ইন্ডাস্ট্রিজ লিমিটেড (বিএফবিআইএল) বাজারে তার অন্যান্য স্ন্যাকস লাইনের পণ্যের সঙ্গে নতুন ব্র্যান্ড হিসেবে যুক্ত করল ‘টগি ক্রিসপি ক্র্যাকার্স’।
এ উপলক্ষে বৃহস্পতিবার রাজধানীর পান্থপথে বসুন্ধরা সিটি শপিংমলে এক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে জানানো হয়, ছোট থেকে তরুণ-তরুণীদের স্বাদ এবং স্বাস্থ্যগত দিক বিবেচনায় রেখে এই নতুন পণ্যটি বাজারে এনেছে বসুন্ধরা গ্রুপ।
অনুষ্ঠানে আরো জানানো হয়, বসুন্ধরা সিটিতে অবস্থিত ছোটদের ইনডোর থিম পার্ক টগিওয়ার্ল্ডের নামানুসারে ‘টগি ক্রিসপি ক্র্যাকার্স’-এর নামকরণ করা হয়েছে। কারণ টগি নামের সঙ্গে জড়িয়ে আছে ভরপুর বিনোদন, বিস্ময়কর আনন্দ এবং অ্যাডভেঞ্চার।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজের সেলস অ্যান্ড মার্কেটিং হেড এম এম জসীমউদ্দীন, হেড অফ বিজনেস ডেভেলপমেন্ট জেড এম আহমেদ প্রিন্স, বসুন্ধরা সিটির ঊর্ধ্বতন নির্বাহী পরিচালক শেখ আব্দুল আলীমসহ বসুন্ধরা গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তা, পরিবেশকরা।
এম এম জসীমউদ্দীন বলেন, ‘বসুন্ধরা আজ ভেজালের বিরুদ্ধে আপসহীনভাবে, গুণে এবং মানে একে একে আটা, ময়দা, সুজি, নুডলস, পাস্তা এবং এখন চিপস বাজারজাত শুরু করেছে। বাংলাদেশের সকল স্থানেই ভোক্তাদের দোরগোড়ায় পণ্যটি আমরা পৌঁছে দিতে পারব বলে আশা রাখি।’
অনুষ্ঠানে বিএফবিআইএলের কর্মকর্তারা বলেন, বসুন্ধরার স্ন্যাকস ক্যাটাগরির মধ্যে রয়েছে জনপ্রিয় সব আইটেম, যেমন—ইনস্ট্যান্ট নুডলস, স্টিক নুডলস, পাস্তা ইত্যাদি। উন্নত কাঁচামাল, আন্তর্জাতিক মান নির্ধারণের নিশ্চয়তায় বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ ইন্ডাস্ট্রিজ লিমিটেড সব সময়ই প্রতিশ্রুতিবদ্ধ।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.