Pre-loader logo

টাঙ্গাইল ও লক্ষ্মীপুরে ইফতার মাহফিল অনুষ্ঠিত

টাঙ্গাইল ও লক্ষ্মীপুরে ইফতার মাহফিল অনুষ্ঠিত

বসুন্ধরা সিমেন্টের উদ্যোগে গতকাল মঙ্গলবার টাঙ্গাইল ও লক্ষ্মীপুরে ইফতার ও দোয়া মাহফিল হয়েছে। টাঙ্গাইলে ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো. পলাশ আকতার। লক্ষ্মীপুরে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা সিমেন্টের কুমিল্লা বিভাগীয় বিক্রয় ব্যবস্থাপক মোহাম্মদ আলী খান।
টাঙ্গাইলে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে ইফতার ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন সোনালী ব্যাংকের সাবেক ডিজিএম আতাউর রহমান খান। বিশেষ অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপের ময়মনসিংহ ডিভিশনাল সেলস ইনচার্জ মো. আতিকুর রহমান এবং টাঙ্গাইল এরিয়া সেলস ম্যানেজার মো. আব্দুল্লাহ। মাহফিলে টাঙ্গাইলের বসুন্ধরা সিমেন্টের সব ডিস্ট্রিবিউটর, দেড় শতাধিক খুচরা বিক্রেতা, ইঞ্জিনিয়ার, ঠিকাদার, রাজমিস্ত্রিসহ বসুন্ধরা সিমেন্টের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এদিকে লক্ষ্মীপুরে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত ইফতার মাহফিলে বিশেষ অতিথি ছিলেন আঞ্চলিক বিক্রয় ব্যবস্থাপক মোহাম্মদ শরীফুল হাসান তপু, লক্ষ্মীপুরের বিশিষ্ট ব্যবসায়ী দেলোয়ার হোসেন, মো. আনোয়ার হোসেন ও ফিরোজ মাহমুদ। অনুষ্ঠান পরিচালনা করেন আঞ্চলিক সেলস এক্সিকিউটিভ রাশেদুল ইসলাম মামুন।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.