Pre-loader logo

ট্রাফিক পুলিশকে ২৫ হাজার মাস্ক দিলো বসুন্ধরা গ্রুপ

ট্রাফিক পুলিশকে ২৫ হাজার মাস্ক দিলো বসুন্ধরা গ্রুপ

প্রাণঘাতী করোনাভাইরাস মোকাবিলায় ট্রাফিক পুলিশকে ২৫ হাজার মাস্ক দিয়েছে বসুন্ধরা গ্রুপ। শনিবার (৪ এপ্রিল) ঢাকা মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার ট্রাফিক (উত্তর) সাইফুল হকের কাছে মাস্কগুলো হস্তান্তর করেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর এবং ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান তাজভীর।
এ সময় উপ পুলিশ কমিশনার ট্রাফিক (উত্তর) সাইফুল হক বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ জানিয়ে বলেন, করোনা পরিস্থিতি মোকাবিলায় সামাজিক দূরত্ব নিশ্চিত ও যান চলাচল নিয়ন্ত্রণে জীবনের ঝুঁকি নিয়ে দিন-রাত মাঠে কাজ করছেন ট্রাফিক পুলিশ। বসুন্ধরার দেওয়া মাস্কগুলো এ দুর্যোগের সময়ে অনেক উপকারে আসবে।
বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর বলেন, রোদ বৃষ্টি মাথায় নিয়ে দিন-রাত কাজ করে ট্রাফিক পুলিশ। করোনাভাইরাসের এই বিপজ্জনক সময়ে তারা নিরাপত্তা ঝুঁকিতে রয়েছে। সড়কের যান চলাচল তাদেরই নিয়ন্ত্রণ করতে হয়। আজ আমরা ট্রাফিক পুলিশকে মাস্ক দিতে পেরে আনন্দিত। পরবর্তী সময়ে পুলিশকে যে কোনো সহযোগিতার জন্য প্রস্তুত রয়েছে বসুন্ধরা গ্রুপ।
এর আগে সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তরকে এক হাজার পিপিই ও ৫০ হাজার মাস্ক দিয়েছে বসুন্ধরা। এছাড়া করোনাভাইরাস মোকাবিলায় সরকারকে সহায়তার অংশ হিসেবে পাঁচ হাজার শয্যার হাসাপাতাল তৈরিতে সহযোগিতা করতে যাচ্ছে বসুন্ধরা গ্রুপ।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.