Pre-loader logo

ড্রয়ে লিগ শুরু শেখ রাসেলের

ড্রয়ে লিগ শুরু শেখ রাসেলের

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে নিজেদের প্রথম ম্যাচে পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ল শেখ রাসেল ক্রীড়া চক্র। গতকাল টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার স্টেডিয়ামে মোহামেডানের বিপক্ষে পিছিয়ে পড়েও ১-১ ব্যবধানে ড্র করেছে তারা। ম্যাচের অনেকটা সময় ১০ জনের দল নিয়ে খেলেছে শেখ রাসেল।

শেখ রাসেল ক্রীড়া চক্রের পর্তুগিজ ফুটবলার ইসমাইল রুটি, ব্রাজিলের এইলটন ম্যাকাডো ও কিরগিজস্তানের আইজার আকমাতভ এবং স্থানীয় ফুটবলার রহমত মিয়া ম্যাচের শেষদিকে দুর্দান্ত ফুটবল উপহার দেন। মোহামেডানের রক্ষণভাগে বেশ কয়েকবারই ফাটল ধরান তারা। তবে গোল পাচ্ছিলেন না ম্যাকাডো-ইসমাইলরা। অবশেষে ম্যাচের ৮৪তম মিনিটে দলকে সমতায় ফেরান কিরগিজ ডিফেন্ডার আইজার আকমাতভ। রহমত মিয়ার কর্নার কিকে বল পেয়ে ডি বক্সের ভিতর থেকে হেডে গোল করেন তিনি। এই গোলেই পয়েন্ট নিশ্চিত হয়ে যায় শেখ রাসেলের। এর আগে মোহামেডানকে ম্যাচের ২৩তম মিনিটে এগিয়ে দেন সুলেমান দিয়াবাতে। আবিদ হোসেনের ক্রস থেকে সুলেমান দিয়াবাতের হেডে বল ছুটে যায় গোলমুখে। ফিস্ট করে গোল বাঁচান শেখ রাসেলের গোলরক্ষক আশরাফুল ইসলাম রানা। তার ফিস্টে বল বাতাসে ভাসা অবস্থায় আশরাফুল হক আসিফ হেড করেন। আবারও বল পেয়ে হেড করেন সুলেমান। বল জালে ঢোকার মুখে হাত দিয়ে গোল বাঁচাতে চেয়েছিলেন সাদ উদ্দিন। কিন্তু গোল আটকাতে পারেননি তিনি। দ্বিতীয় হলুদ কার্ড দেখে লাল কার্ডের ইশারায় মাঠ ছাড়েন সাদ। ১০ জনের দল নিয়ে লড়াই করতে থাকে শেখ রাসেল। ৬৭ মিনিটে ১০ জনে পরিণত হয় মোহামেডানও। সরাসরি লাল কার্ড দেখেন দলটির ডিফেন্ডার মাসুদ রানা।

এদিকে দিনের অপর খেলায় মুন্সিগঞ্জের বীরশ্রেষ্ঠ ফ্লাইট লে. মতিউর রহমান স্টেডিয়ামে চট্টগ্রাম আবাহনী ২-১ গোলে হারিয়েছে রহমতগঞ্জকে।

Copyright © 2022 Sayem Sobhan Anvir.
All Rights Reserved.