Pre-loader logo

তিন পরিবারকে ১৫ লাখ টাকা অনুদান দিল বসুন্ধরা গ্রুপ

তিন পরিবারকে ১৫ লাখ টাকা অনুদান দিল বসুন্ধরা গ্রুপ

করোনাভাইরাস সংক্রমণে প্রাণ হারানো তিন সাংবাদিকের পরিবারের পাশে দাঁড়িয়েছে বসুন্ধরা গ্রুপ। ওই তিন সাংবাদিকের পরিবারকে পাঁচ লাখ টাকা করে মোট ১৫ লাখ টাকা অনুদান দিয়েছে দেশের বৃহত্তম এই শিল্পগোষ্ঠী। বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর গতকাল রবিবার বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার-১-এ স্বজনহারা তিন পরিবারের হাতে অনুদানের চেক তুলে দেন।

করোনায় প্রাণ হারানো দৈনিক সময়ের আলোর প্রধান প্রতিবেদক ও নগর সম্পাদক হুমায়ুন কবির খোকনের পক্ষে তাঁর স্ত্রী শারমীন সুলতানা রীনা, সিনিয়র সাব-এডিটর মাহমুদুল হাকিম অপুর পক্ষে তাঁর স্ত্রী আরিফা সুলতানা ও দৈনিক ভোরের কাগজের আসলাম রহমানের পক্ষে তাঁর স্ত্রী ফাতেমা রহমান এই চেক গ্রহণ করেন। বসুন্ধরা গ্রুপের মালিকানাধীন ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের (ইডাব্লিউএমজিএল) পরিচালক ও কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন এবং বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম এ সময় উপস্থিত ছিলেন।

ইমদাদুল হক মিলন বলেন, “বসুন্ধরা গ্রুপ সব সময়ই মানুষের পাশে দাঁড়িয়েছে। এই শিল্প গ্রুপের স্লোগানই হচ্ছে ‘দেশ ও মানুষের কল্যাণে’। করোনা দুর্যোগের এই সময়ে বসুন্ধরা গ্রুপ আর্তমানুষের পাশে দাঁড়িয়েছে, প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ১০ কোটি টাকা দিয়েছে, করোনায় আক্রান্তদের চিকিত্সার জন্য একটি হাসপাতাল করে দিয়েছে।”

কালের কণ্ঠ সম্পাদক আরো বলেন, ‘করোনায় প্রাণ হারানো তিন সাংবাদিকের পরিবারকে এই অনুদান দেওয়াটা অনেক বড় একটি কাজ বলে আমি মনে করি। বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে, ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের পক্ষ থেকে আমরা সব সময় জনকল্যাণমূলক কাজগুলো করে যেতে চাই এবং আর্তমানুষের পাশে দাঁড়াতে চাই।’

নঈম নিজাম বলেন, ‘সংবাদকর্মীদের সমস্যায় অতীতেও বসুন্ধরা গ্রুপ তাঁদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছে। তারই ধারাবাহিকতায় বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এবার করোনায় প্রাণ হারানো তিন সাংবাদিকের পরিবারের হাতে অনুদানের চেক তুলে দিলেন। এর মাধ্যমে আমরা স্বজনহারা তিন সাংবাদিক পরিবারের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি।’

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.