Pre-loader logo

দুর্যোগে আশার আলো জাগিয়েছে বসুন্ধরা গ্রুপ: ওবায়দুল কাদের

দুর্যোগে আশার আলো জাগিয়েছে বসুন্ধরা গ্রুপ: ওবায়দুল কাদের

করোনা ভাইরাস চিকিৎসা ক্ষেত্রে বিশাল হাসপাতাল করে মানবিক কল্যাণে এগিয়ে আসার জন্য বসুন্ধরা গ্রুপকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, করোনা ভাইরাসের এই পরিস্থিতিতে বসুন্ধরা গ্রুপ মানবিক কল্যাণে এগিয়ে এসেছে। নির্মাণ করেছে বিশাল হাসপাতাল। দেশে দুর্যোগকালে তাদের এ প্রয়াস আশার আলো জাগিয়েছে। চিকিৎসা ক্ষেত্রে মানবিক কল্যাণে এগিয়ে আসার জন্য বসুন্ধরা গ্রুপকে আন্তরিক ধন্যবাদ।

বুধবার (০৬ মে) সকালে নিজের সরকারি বাসভবনে সমসাময়িক বিষয় নিয়ে আয়োজিত আনলাইন সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের এ কথা বলেন।

করোনা সংকট মোকাবিলায় বিএনপির টাস্কফোর্স গঠনের প্রস্তাব প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, আমি মির্জা ফখরুল সাহেবকে জিজ্ঞেস করতে চাই, আজ আমাদের চেয়েও পৃথিবীর অন্যান্য দেশে ভয়ঙ্কর রূপে আবির্ভূত হয়েছে করোনা ভাইরাস। এসব দেশের কোনো একটিতে কী আপনি দেখাতে পারবেন, দেশের সব রাজনৈতিক দলগুলোকে নিয়ে টাস্কফোর্স গঠিত হয়েছে?

তিনি বলেন, যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্যসহ যেসব দেশে টাস্কফোর্স গঠন হয়েছে, সেগুলো চিকিৎসা তথা ভ্যাকসিন রিলেটেড। সেটা রাজনৈতিক কোনো টাস্কফোর্স নয়।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সরকার কী করেছে বা করছে, তা বিএনপিকে চোখে আঙুল দিয়ে দেখানোর প্রয়োজন নেই। আজ ইকোনমিস্টসহ প্রেস্টিজিয়াস আন্তর্জাতিক সাময়িকীগুলোতে শেখ হাসিনার নেতৃত্বে এবং তার সরকারের কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করা হচ্ছে।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রচারে নন, কাজে বিশ্বাসী। সরকারের ভুল হলে সংশোধনের পরামর্শ দিন। ভুল সংশোধনের গঠনমূলক পরামর্শ আর একপেশে সমালোচনা এক নয়। যেকোনো যুক্তিগ্রাহ্য পরামর্শ শেখ হাসিনা ইতিবাচকভাবে দেখেন।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.