Pre-loader logo

নবাবগঞ্জে বসুন্ধরা এলপি গ্যাসের নিরাপদ নিবাস ক্যাম্পেইন

নবাবগঞ্জে বসুন্ধরা এলপি গ্যাসের নিরাপদ নিবাস ক্যাম্পেইন

‘এলপি গ্যাস ব্যবহারের প্রশিক্ষণ নিন, নিরাপদ থাকুন প্রতিদিন’—এই স্লোগানে ঢাকার নবাবগঞ্জের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হলো বসুন্ধরা এলপি গ্যাসের নিরাপদ নিবাস ক্যাম্পেইন।
অনুষ্ঠানে এলপি গ্যাসের চাহিদা বৃদ্ধিকল্পে এবং যথাযথ ব্যবহার নিশ্চিত করতে গতকাল শনিবার আয়োজিত এই কর্মশালার প্রতিনিধিত্ব করেন বসুন্ধরা এলপিজির হেড অব ডিভিশন সেলস মীর টি আই ফারুক রিজভী।
ফারুক রিজভী বলেন, এলপি গ্যাস ব্যবহারের সুবিধা ও স্বচ্ছন্দ বোঝাতেই প্রতিবছরের মতো এবারও উদ্যোগটি নেওয়া হয়েছে। সহজ জ্বালানি হিসেবে এলপি গ্যাস খুবই পরিচিত। এর ব্যবহার বিধিও সহজসাধ্য। তবে লক্ষ রাখতে হবে এলপি গ্যাস সিলিন্ডারের মান। যেহেতু বসুন্ধরা এলপি গ্যাস সিলিন্ডার ল্যাবরেটরিতে পরীক্ষার পর বাজারজাত করা হয়, ফলে এর সিলিন্ডারের সর্বোত্তম সুরক্ষা হয়।
অনুষ্ঠানটির নতুন মাত্রা হিসেবে উপস্থিত ছিলেন অভিনেত্রী দীপা খন্দকার। তিনি বলেন, ‘নারীদের নিয়ে বসুন্ধরা এলপি গ্যাসের উদ্যোগ সত্যিই প্রশংসনীয়।’
জনসচেতনতামূলক এই ক্যাম্পেইনে প্রায় ১০০ জন গৃহিণী অংশগ্রহণ করে। অনুষ্ঠানে বসুন্ধরা এলপি গ্যাসের পক্ষে সেলস অ্যান্ড অ্যাক্টিভেশন টিমের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ স্থানীয় পরিবেশক ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। র‌্যাফল ড্র, আপ্যায়ন ও শুভেচ্ছা উপহার বিনিময়ের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.