Pre-loader logo

নিউমার্কেটে সংঘর্ষ: নিহত নাহিদ ও মুরসালিনের পরিবারের পাশে বসুন্ধরা গ্রুপ – সময়

নিউমার্কেটে সংঘর্ষ: নিহত নাহিদ ও মুরসালিনের পরিবারের পাশে বসুন্ধরা গ্রুপ – সময়

রাজধানীর নিউমার্কেটে ঢাকা কলেজ শিক্ষার্থী ও ব্যবসায়ীদের সংঘর্ষের ঘটনায় নিহত নাহিদ এবং মুরসালিনের পরিবারের পাশে দাঁড়িয়েছে বসুন্ধরা গ্রুপ।

বুধবার (২৭ এপ্রিল) বিকেলে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর বসুন্ধরা আবাসিক এলাকায় নিজ বাসভবনে দুই পরিবারের হাতে ১০ লাখ টাকা করে মোট ২০ লাখ টাকা আর্থিক সহায়তা তুলে দেন।

এসময় ক্ষতিগ্রস্থ দুই পরিবারের সদস্যরা বসুন্ধরা গ্রুপের প্রতি কৃতজ্ঞতা জানান।

নাহিদ হাসানের বাবা মো. নাদিম মিয়ার হাতে তিন লাখ, মা নার্গিসকে তিন লাখ, স্ত্রী শিলা এবং শিলার বাবা ডালিমের হাতে চার লাখ টাকার চেক এবং মুরসালিনের মা নূরজাহানের হাতে ৩ লাখ ও তার স্ত্রী অনি আক্তার মিতুর হাতে সাত লাখ টাকার চেক তুলে দেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক।

এবিষয়ে ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পরিচালক ইমদাদুল হক মিলন বলেন, নিউমার্কেটের ঘটনায় নিহত নাহিদ ও মুরসালিনের পরিবারের পাশে বসুন্ধরা গ্রুপ দাঁড়িয়েছে। দুটি পরিবারকে যে ১০ লাখ করে টাকা দেওয়া হয়েছে এটি অসহায় পরিবার দুটির ভবিষ্যতের জন্য কাজে আসবে।

এসময় নিউজ টুয়েন্টিফোরের এক্সিকিউটিভ এডিটর রাহুল রাহা, বসুন্ধরা গ্রুপের মিডিয়া অ্যাডভাইজার মোহাম্মদ আবু তৈয়বসহ বিভিন্ন স্তরের কর্মকর্তা এবং দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

 

Source : সময় 

Copyright © 2022 Sayem Sobhan Anvir.
All Rights Reserved.