Pre-loader logo

পরিবেশকদের পুরস্কৃত করল বসুন্ধরা গ্রুপ

পরিবেশকদের পুরস্কৃত করল বসুন্ধরা গ্রুপ

‘বসুন্ধরা এ৪ পেপার ও খাতা’ বিক্রির লক্ষ্যমাত্রা অর্জন করায় পরিবেশকদের পুরস্কৃত করেছে দেশের শীর্ষস্থানীয় বৃহত্তম শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ। গতকাল রবিবার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার (আইসিসিবি) সেমিনার হলে আয়োজিত অনুষ্ঠানে পরিবেশকদের হাতে পুরস্কার তুলে দেন বসুন্ধরা গ্রুপের পরিচালক ইয়াশা সোবহান।
২০১৫ সালের জুন-জুলাই মাসে বসুন্ধরা এ৪ পেপার ও খাতা বিক্রির নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জন করলে পরিবেশকদের পুরস্কৃত করার ঘোষণা দেয় বসুন্ধরা গ্রুপ। ২৩০ জন পরিবেশকের মধ্যে লক্ষ্যমাত্রা অর্জন করায় ৪০ জনকে মালয়েশিয়া ভ্রমণ, ৫২ জনকে মোবাইল ফোন ও ৪৭ জনকে ডিনার সেট পুরস্কার দেওয়া হয়।
রবিবার মোবাইল ফোন ও ডিনার সেট বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। কিছুদিন আগে মালয়েশিয়া ঘুরিয়ে আনা হয়েছে ৪০ জন পরিবেশককে।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, হেড অব সেলস (টিস্যু, হাইজিন অ্যান্ড পেপার প্রডাক্টস) মো. মাসুদুজ্জামান প্রমুখ।
মোস্তাফিজুর রহমান বলেন, ‘আমাদের পণ্য আপনাদের মাধ্যমেই ভোক্তাদের কাছে যায়। এসব পণ্যের বিক্রি বাড়াতে সুবিধা-অসুবিধাগুলো আমাদের অবহিত করবেন। কয়েকজন পরিবেশক বিদেশ ভ্রমণের সুযোগ পেয়েছেন। যাঁরা পাননি তাঁরাও ভবিষ্যতে পাবেন বলে আশা করছি।’ এ সময় মো. মাসুদুজ্জামান পেপার ও খাতা বিক্রি বাড়াতে পরিবেশকদের বিভিন্ন ধরনের পরামর্শ দেন। তবে পেপার ও খাতা বিক্রি বাড়াতে পৃষ্ঠার সঙ্গে সমন্বয় করে দাম নির্ধারণের দাবি জানান দোহারের পরিবেশক লুত্ফর রহমান, মিরপুরের আলমগীর হোসেন ও শরীয়তপুরের মামুনুর রশিদ। বিষয়টি বাস্তবায়নের আশ্বাস দেন ডিএমডি মোস্তাফিজুর রহমান।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.