Pre-loader logo

প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছায় সিক্ত বাংলানিউজ

প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছায় সিক্ত বাংলানিউজ

আট পেরিয়ে নবম বর্ষে পদার্পণ করল অনলাইন গণমাধ্যম বাংলানিউজটোয়েন্টিফোরডটকম। ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের প্রতিষ্ঠানটির বর্ষপূর্তিতে গতকাল রবিবার দিনব্যাপী ছিল নানা আয়োজন। অসংখ্য পাঠক ও শুভানুধ্যায়ীর শুভেচ্ছা আর ভালোবাসায় সিক্ত হয়েছে প্রতিষ্ঠানটি। বাংলানিউজের প্রধান কার্যালয়ে এই মিলনমেলায় যোগ দিয়েছেন বিশিষ্ট ব্যক্তি ও প্রতিষ্ঠানের প্রতিনিধিরা।
এর আগে ৩০ জুন শনিবার কেক কাটার পাশাপাশি বর্ষপূর্তি ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করা হয়। বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান কেক কেটে ও ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করে বাংলানিউজের বর্ষপূর্তি উদ্‌যাপনের সূচনা করেন।
গতকাল সকাল থেকেই বসুন্ধরা আবাসিক এলাকায় ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের বাংলানিউজ কার্যালয়ে শুভেচ্ছার ফুল হাতে আসতে থাকেন বিশিষ্টজনরা। বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর দুপুরে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। তিনি সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেননসহ ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের প্রতিষ্ঠানগুলোর সম্পাদকদের নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন। বসুন্ধরা গ্রুপের এমডিকে বাংলানিউজের পক্ষে শুভেচ্ছা জানান কনসালট্যান্ট এডিটর জুয়েল মাজহার। আরো ছিলেন আউটপুট এডিটর (ইংরেজি) এস এম সালাউদ্দিন ও চিফ অব করেসপন্ডেন্টস সেরাজুল ইসলাম সিরাজ। সায়েম সোবহানকে অভ্যর্থনা জানান নিউজটোয়েন্টিফোর ও রেডিও ক্যাপিটালের সিইও এবং বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, দৈনিক কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, ডেইলি সান সম্পাদক এনামুল হক চৌধুরী, কালের কণ্ঠ’র নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল ও নিউজটোয়েন্টিফোরের নির্বাহী পরিচালক হাসনাইন খোরশেদ। এর আগে বাংলানিউজ কার্যালয়ে ফুল নিয়ে উপস্থিত হন সমাজকল্যাণ মন্ত্রী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন।
গতকাল বাংলা নিউজ কার্যালয়ে এসে শুভেচ্ছা জানান পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া, প্রধানমন্ত্রীর প্রেস উইংয়ের উপপ্রেসসচিব আশরাফুল আলম খোকন ও সহকারী প্রেসসচিব আশরাফ সিদ্দিকী বিটু।
দিনভর শুভেচ্ছার ফুলে ভরে ওঠে সংবাদ মাধ্যমের প্রধান কার্যালয়। শুভেচ্ছা জানান আওয়ামী লীগের সংস্কৃতিবিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের, দলের মহাসচিব রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য ও জাপা চেয়ারম্যানের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভ রায়, প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক দেলোয়ার হোসেন খান ও মীর আব্দুস সবুর আসুদ।
বিএনপির পক্ষে শুভেচ্ছা জানান জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, আলতাফ হোসেন চৌধুরী, বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবীর খোকন, স্বনির্ভরবিষয়ক সম্পাদক শিরীন সুলতানা, বিএনপি নেতা কর্নেল (অব.) মো. শাহজাহান, সাবেক সংসদ সদস্য বিলকিস ইসলাম ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য ফরিদা ইয়াসমিন। বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি, জাতীয় পার্টি (জেপি), বাংলাদেশ লেবার পার্টির পক্ষ থেকেও শুভেচ্ছা জানানো হয়।
এ ছাড়া বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তির পক্ষ থেকে প্রতিষ্ঠাবার্ষিকীতে বাংলানিউজ টোয়েন্টিফোরডটকমকে শুভেচ্ছা জানানো হয়।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.