Pre-loader logo

ফরিদপুরে ১০ হাজার মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ বসুন্ধরা গ্রুপের – কালের কণ্ঠ

ফরিদপুরে ১০ হাজার মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ বসুন্ধরা গ্রুপের – কালের কণ্ঠ
ফরিদপুরে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের পক্ষ থেকে ১০ হাজার মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শুক্রবার (২০ জানুয়ারি) সকালে জেলার নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের কদমতলীর চেয়ারম্যান বাড়িতে কম্বল বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন বসুন্ধরা গ্রুপের নির্বাহী পরিচালক ও ফরিদপুর জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক অ‌্যাড‌ভো‌কেট জামাল হোসেন মিয়া। কম্বল বিতরণকালে বসুন্ধরা গ্রুপের চিফ অপারেটিং অফিসার মো. রাজিব সামাদ ও জিএম সাপ্লাই চেইন মো. ইউনুস খান এবং তালমা ইউপি চেয়ারম্যান মো. কামাল হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কম্বল নিতে আসা আসিরুন নামে একজন জানান, ‘এই কম্বল খ্যান পেয়ে খুব উপকার হইল বাবা। কয়দিন ধরে হাত-পা শীতে অবশ হয়ে আসতেছিল। এখন এই কম্বল খান পেয়ে শান্তিতে ঘুমাতে পারবো। যারা আমাকে কম্বল দিছে আল্লাহ তাদের যুগ যুগ ধরে বাঁচায় রাখুক।’
কবির নামে একজন জানান, ‘এবারের শীতে আমাদের খুবই কষ্ট হচ্ছিল। বসুন্ধরা গ্রুপের এই কম্বল খান পেয়ে আমাদের খুব উপকার হলো। আমরা দোয়া করি বসুন্ধরা গ্রুপ এরকমভাবে সব সময় মানুষের পাশে এসে দাঁড়ায়।’

অ‌্যাড‌ভো‌কেট জামাল হোসেন মিয়া জানান, বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরের সহযোগিতায় নগরকান্দা, সালথা ও কৃষ্ণপুরের ১০ হাজার মানু‌ষের মা‌ঝে কম্বল বিতরণ করা হয়েছে। প্রয়োজন হলে আরও কম্বল দেওয়া হবে বলেও জানান তিনি।

উল্লেখ্য, বসুন্ধরা গ্রুপ করোনাকালে হতদরিদ্রদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে। এখন শীতার্তদের মাঝে কম্বল দিচ্ছে সারাদেশব্যাপী। এতে দরিদ্র মানুষ উপকৃত হচ্ছে।

Copyright © 2023 Sayem Sobhan Anvir.
All Rights Reserved.