Pre-loader logo

বগুড়ায় বসুন্ধরা এলপি গ্যাসের ইফতার মাহফিল

বগুড়ায় বসুন্ধরা এলপি গ্যাসের ইফতার মাহফিল

বগুড়ায় বসুন্ধরা এলপি গ্যাসের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার শহরতলির সেফওয়ে মোটেলে আয়োজিত এ অনুষ্ঠানে বৃহত্তর বগুড়া অঞ্চলের বসুন্ধরা এলপি গ্যাসের পরিবেশকসহ খুচরা বিক্রেতারা অংশ নেন।
‘ভ্রাতৃত্বের উদ্‌যাপনে ইফতার আয়োজন-২০১৭’ শিরোনামে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এর আগে অনুষ্ঠানে বসুন্ধরা এলপি গ্যাসের হেড অব ডিভিশন (সেলস) মীর টি আই ফারুক রিজভী গ্রাহকের দুয়ারে সহজ উপায়ে বসুন্ধরা এলপি গ্যাস পৌঁছে দিতে পাইকারি ও খুচরা বিক্রেতাদের প্রতি আহ্বান জানান।
মীর টি আই ফারুক রিজভী বলেন, বসুন্ধরা এলপি গ্যাসের অগ্রযাত্রায় সম্মানিত পরিবেশক ও রিটেইলারদের অবদান কোনো অংশে কম নয়। আগামী দিনগুলোতে বসুন্ধরা এলপি গ্যাসের সহজলভ্যতা ও ভোক্তাদের আস্থা ধরে রাখতে হবে। তিনি বলেন, সর্বাধিক নিরাপত্তা নিশ্চিত করতে বসুন্ধরা এলপি গ্যাস ব্যবহার করে সর্বোত্কৃষ্ট প্রযুক্তি। এর সিলিন্ডার ল্যাবরেটরিতে পরীক্ষার পর বাজারজাত করা হয়। এর ফলে নিশ্চিত হয় সর্বাধিক ভোক্তা নিরাপত্তা। অনুষ্ঠানে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা ও বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের পক্ষে এজিএম হাবিবুর রহমান, ডিভিশনাল সেলস ইনচার্জ রুহুল আমিন, এরিয়া ম্যানেজার মোর্শেদ মারুফসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বগুড়া অঞ্চলের ১৬০ জন পরিবেশক ও রিটেইলার উপস্থিত ছিলেন।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.