Pre-loader logo

বন্যার্তদের মাঝে বসুন্ধরা গ্রুপ ও কমিউনিটি পুলিশের যৌথ সহায়তা

বন্যার্তদের মাঝে বসুন্ধরা গ্রুপ ও কমিউনিটি পুলিশের যৌথ সহায়তা

বসুন্ধরা গ্রুপ ও মানিকগঞ্জ জেলা কমিউনিটি পুলিশ যৌথভাবে বন্যার্তদের মাঝে খাদ্য সহায়তা দিয়েছে। গত বুধবার দৌলতপুর উপজেলার চরকাটারী ইউনিয়নের ৫০০ পরিবারকে এ সহায়তা দেয়া হয়।

এবারের বন্যায় বসুন্ধরা গ্রুপের ত্রাণ সহায়তা কর্মসূচির আওতায় এই খাদ্য সহায়তা দেয়া হয়েছে। বসুন্ধরার পক্ষ থেকে ৩০০ প্যাকেট এবং কমিউনিটি পুলিশের পক্ষ থেকে দেয়া হয় ২০০ প্যাকেট। চাল, ডাল, তেলসহ প্রতিটি প্যাকেট ১০ কেজি খাদ্যসামগ্রী রয়েছে।

যমুনার দুর্গম চর চরকাটারিতে মানিকগঞ্জের পুলিশ সুপার রিফাত রহমান শামিম উপস্থিত হয়ে বন্যার্তদের হাতে খাদ্য সহায়তার প্যাকেট তুলে দেন। এ সময় শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া সুলতানাসহ অন্যান্য পুলিশ কর্মকর্তা উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার রিফাত রহমান শামিম সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, মানবিক দায়বদ্ধতা থেকে বসুন্ধরা গ্রুপ ও কমিউনিটি পুলিশ বন্যার্তদের সহযোগিতায় এগিয়ে এসেছে। বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ দিয়ে তিনি বলেন, যেকোনো দুর্যোগে প্রতিষ্ঠানটি সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে, যার সুফল ভোগ করেছে দুস্থ, অসহায়রা। পাশাপাশি এ ধরনের সহায়তা সরকারের ওপরও চাপ কমায়। এ সময় তিনি সব বিত্তবানকে বসুন্ধরার মতো এগিয়ে আসার আহ্বান জানান।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.