Pre-loader logo

বরিশালে বসুন্ধরা ও কিং ব্র্যান্ড সিমেন্টের ইফতার

বরিশালে বসুন্ধরা ও কিং ব্র্যান্ড সিমেন্টের ইফতার

বরিশালে বসুন্ধরা ও কিং ব্র্যান্ড সিমেন্টের গ্রাহক বেড়েছে। বেশির ভাগ গুরুত্বপূর্ণ স্থাপনায় এখন বসুন্ধরা এবং কিং ব্র্যান্ড সিমেন্ট ব্যবহৃত হচ্ছে। শুধু নামেই নয়, গুণগত মান বিবেচনা করেই এ সিমেন্ট দুটি ব্যবহার করছে গ্রাহকরা।
বসুন্ধরা সিমেন্ট ও কিং ব্র্যান্ড সিমেন্টের উদ্যোগে বরিশালে ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত সিমেন্টের ডিলার-রিটেইলার ও ব্যবসায়ীরা এ কথাগুলো বলেন। গত সোমবার সন্ধ্যায় বরিশাল নগরের স্ব-রোডে অবস্থিত কমিউনিটি সেন্টার পার্টি হাউসে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের চিফ মার্কেটিং অফিসার (সিমেন্ট সেক্টর) খন্দকার কিংসুক হোসাইন, কিং ব্র্যান্ড সিমেন্টের ডেপুটি জেনারেল ম্যানেজার আব্দুল লতিফ, বসুন্ধরা সিমেন্টের এজিএম (ব্র্যান্ড) আশিকুর রহমান আলিফ, বসুন্ধরা সিমেন্ট সেক্টরের ম্যানেজার (মার্কেটিং ফাংশন) সাইফুল ইসলাম রুবেল, কিং ব্র্যান্ড সিমেন্টের ডিভিশনাল সেলস ম্যানেজার কবির আহমেদ, বসুন্ধরা সিমেন্টের ডেপুটি ম্যানেজার (বরিশাল ডিভিশন) সঞ্জয় কুমার সরকার প্রমুখ।
ইফতার ও দোয়া মাহফিলে বসুন্ধরা ও কিং ব্র্যান্ড সিমেন্টের ডিলার-রিটেইলারসহ ব্যবসায়ী ও অসংখ্য খুচরা ব্যবসায়ী উপস্থিত ছিলেন।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.