Pre-loader logo

বসুন্ধরার ক্রিকেট একাডেমিতে রফিক

বসুন্ধরার ক্রিকেট একাডেমিতে রফিক

সিনিয়র করেসপন্ডেন্টঃ বিসিবির আশা ত্যাগ করেছেন। দেশের ক্রিকেট বোর্ড থেকে কাজের জন্য ডাক পাবেন, এমন আশা আর করেন না মোহাম্মদ রফিক। তবে ক্রিকেটের সঙ্গে যুক্ত থাকার দুর্নিবার ইচ্ছাটা মরে যায়নি। নিজের সবটুকু নিংড়ে দিয়ে ক্রিকেট খেলা রফিক ক্রিকেটে কাজ করার সুযোগ খুঁজছিলেন। তার ইচ্ছাপূরণে হাত বাড়িয়েছে দেশের বৃহৎ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। ক্রিকেট একাডেমি করবে বসুন্ধরা। এই একাডেমি কাজ করার এবং ভবিষ্যতের ক্রিকেটার তৈরি স্বপ্ন নিয়েই এখন দিন কাটছে কিংবদন্তি রফিকের।

বসুন্ধরার মালিকানাধীন বিপিএলের দল রংপুর রাইডার্সেও কাজ করেছেন সাবেক এই ক্রিকেটার। এবার ঢাকা প্রিমিয়ার লিগের ক্লাব শেখ জামাল ধানমন্ডি ক্লাবেও কোচ হিসেবে যোগ দিয়েছেন তিনি। এই ক্লাবটিও বসুন্ধরা গ্রুপই পরিচালনা করে।

শুক্রবার রাতে এক ফেসবুক লাইভ অনুষ্ঠানে বাঁহাতি এই অলরাউন্ডার বলেছেন, বসুন্ধরার ক্রিকেট একাডেমি নিয়েই আগ্রহী এখন তিনি। রফিক বলেন, ‘এ বছর শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে কাজ করছি (ডিপিএলে)। পাশাপাশি ফ্রাই ডে ক্রিকেট খেলতেছি। বসুন্ধরা স্টেডিয়াম বানাচ্ছে। বসুন্ধরার মালিকের ছেলে আমাকে বলেছে, আবার ঈশতিয়াক আছে (ঈশতিয়াক সাদেক) ওরা বলেছে আমরা এখানে একাডেমি করবো। আপনি আজীবন নিজের মত করে একাডেমিটা করবেন এবং নিজের মত করেই চালাবেন। আসলে সত্যি কথা আমি ওটা নিয়েই এখন আগ্রহী। আমি জানি এত বছর হয়ে গেছে বোর্ড সাড়া দিচ্ছে না, আমি মনে করি আর সাড়া দিবেও না।’

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.