Pre-loader logo

বসুন্ধরায় তুর্কি কাবাবের ৩টি শাখা খুলবে বাবা রাফি

বসুন্ধরায় তুর্কি কাবাবের ৩টি শাখা খুলবে বাবা রাফি

এ মাসেই ঢাকায় বাবা রাফির গ্রুপের তুর্কি কাবাবের তিনটি আউটলেট উদ্বোধন করা হবে। এগুলো হলো বসুন্ধরা আবাসিক এলাকাসংলগ্ন পূর্বাচল ৩০০ ফুট মহাসড়ক, বসুন্ধরা আবাসিক এলাকার একটি বিশ্ববিদ্যালয়সংলগ্ন এলাকা এবং অ্যাপোলো হসপিটালের সামনে। এ ছাড়া ঢাকার অন্য অভিজাত এলাকায় পর্যায়ক্রমে এসব আউটলেট খোলা হবে। সম্পূর্ণ হালাল এই কাবাবের আউটলেটগুলো ২৪ ঘণ্টা খোলা থাকবে।
বসুন্ধরা গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান কাবাব তৈরি চেইন শপ বাবা রাফির সঙ্গে ট্রান্সকম বেভারেজের চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের উপব্যবস্থাপনা পরিচালক মোস্তাফিজুর রহমান এ কথা বলেন।
এই চুক্তির ফলে বাবা রাফিকে পেপসি ব্র্যান্ডের সব ধরনের কোমল পানীয় সরবরাহ করবে ট্রান্সকম বেভারেজ।
গতকাল বুধবার বসুন্ধরা আবাসিক এলাকায় বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেড কোয়ার্টারে এই চুক্তি স্বাক্ষরিত হয়। বাবা রাফির পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন বসুন্ধরা গ্রুপের উপব্যবস্থাপনা পরিচালক মোস্তাফিজুর রহমান এবং ট্রান্সকম বেভারেজের উপব্যবস্থাপনা পরিচালক খুরশিদ ইরফান চৌধুরী।
অনুষ্ঠানে খুরশিদ ইরফান চৌধুরী বলেন, ট্রান্সকম বেভারেজের কোমল পানীয় পেপসি, ড্রিংকিং ওয়াটার অ্যাকুয়াফিনা দেশের পাঁচতারা হোটেল ও বড় বড় রেস্টুরেন্টগুলোতে ভোক্তাদের চাহিদা পূরণ করে আসছে। আমরা বসুন্ধরা গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান বাবা রাফির সঙ্গে সম্পৃক্ত হলাম। আশা করছি, আমাদের এই যৌথ পথচলা সফল হবে।
উল্লেখ্য, ২০০৩ সালে ইন্দোনেশিয়ার রাজধানী জাকার্তায় কাবাব তুর্কি যাত্রা শুরু করে। এরপর একে একে আন্তর্জাতিক কাবাব কম্পানির আউটলেটে পরিণত হয় কাবাব তুর্কি। বর্তমানে বিশ্বের বিভিন্ন দেশে তাদের প্রায় ১২০০ আউটলেট রয়েছে। মালয়েশিয়া, সিঙ্গাপুর, ব্রুনেই, শ্রীলঙ্কা, চীন, নেদারল্যান্ডসসহ আরো কয়েকটি দেশে শাখা রয়েছে কাবাব তুর্কির। এরই ধারাবাহিকতায় দেশের বৃহৎ শিল্পগোষ্ঠী বসুন্ধরার সহযোগিতায় বাংলাদেশেও যাত্রা করছে এই প্রতিষ্ঠানটি।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের প্রেস ও মিডিয়া অ্যাডভাইজর মোহাম্মদ আবু তৈয়ব, প্রশাসন ও মানবসম্পদ বিভাগের প্রধান দেলোয়ার হোসেন, ট্রান্সকম বেভারেজের মার্কেটিং ম্যানেজার আরিফুর রহমান, অ্যাকাউন্টস ম্যানেজার রামকৃষ্ণ ব্যানার্জি প্রমুখ।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.