Pre-loader logo

বসুন্ধরা এলপি গ্যাসের পরিবেশক সম্মেলন অনুষ্ঠিত

বসুন্ধরা এলপি গ্যাসের পরিবেশক সম্মেলন অনুষ্ঠিত

বসুন্ধরা এলপি গ্যাসের পরিবেশক সম্মেলন ‘স্বর্ণালী দিন’ গত বৃহস্পতিবার ঢাকার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় অনুষ্ঠিত হয়ে গেল। অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের কর্মকর্তারা এবং ঢাকা, সিলেট, খুলনা ও বরিশাল বিভাগ থেকে হাজারো পরিবেশক ও তাঁদের পরিবারের সদস্যরা অংশগ্রহণ করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান। অনুষ্ঠানে অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান এবং ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান।
সেরা পরিবেশক ২০১৭-২০১৮ সহ অন্যান্য পুরস্কার বিজয়ীদের হাতে তুলে দেন আহমেদ আকবর সোবহান। তিনি গ্রুপের সব কর্মকর্তা-কর্মচারীসহ আগত পরিবেশক এবং তাঁদের পরিবারের সদস্যদের শুভেচ্ছা জানান। তিনি বলেন, ‘আমরা এলপি গ্যাসের যাত্রা শুরু করি, কারণ আমাদের দেশের সম্পদ প্রাকৃতিক গ্যাসকে যেন সংরক্ষণ করা যায়। বিশ্বের আর কোথাও প্রাকৃতিক গ্যাস দিয়ে রান্না হয় না। আমি আশা করি, আগামী ৫ থেকে ৭ বছরের মধ্যে আমাদের দেশে শতভাগ ঘরেই এলপি গ্যাস দিয়ে রান্না হবে।’
আহমেদ আকবর সোবহান আরও বলেন, ‘আজ আমরা আন্তর্জাতিক সুপার ব্রান্ড হিসেবে স্বীকৃত, তার কারণ শুধু আপনারাই। আমি নিজেকে ধন্য মনে করি আপনাদের সঙ্গে সম্পৃক্ত হতে পেরে। আপনাদের সহযোগিতায় আমরা যেমন এক নম্বর হয়েছি, তেমনি আপনাদেরকে সঙ্গে নিয়েই শক্তিশালী এক অর্থনীতির দেশ গড়ে তুলব। আমি বিশ্বাস করি, ব্যবসায়ীরাই দেশকে এগিয়ে নিয়ে যাবে এবং অর্থনৈতিক পরিধির আরও ব্যাপকতা বাড়াবে।’
অনুষ্ঠানে সভাপতিত্ব এবং সার্বিক পরিচালনা ও তত্ত্বাবধান করেন বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের হেড অব মার্কেটিং অ্যান্ড সেলস মীর টি আই ফারুক রিজভি। তিনি মাঠ পর্যায়ের কর্মকর্তা ও পরিবেশকদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার মধ্য দিয়ে বিপণন-ব্যবস্থা আরও শক্তিশালী করার আহ্বান জানান।
কনভেনশন সিটিতে পরিবেশকেরা তাঁদের পরিবারের সদস্যসহ উপস্থিতির পাশাপাশি বিভিন্ন বিনোদনমূলক কার্যক্রমে অংশগ্রহণ করেন। তাঁদের অংশগ্রহণে পরিবেশক সম্মেলন আনন্দঘন পারিবারিক মিলনমেলায় পরিণত হয়।
অনুষ্ঠানে বাড়তি আনন্দ হিসেবে যোগ হয় জনপ্রিয় চিত্রনায়ক ইমন, চিত্রনায়ক রোশান, অভিনয়শিল্পী তিশা, অভিনেত্রী ও মডেল মিম চৌধুরী, অভিনেত্রী হুমায়রা হিমু, সংগীতশিল্পী লিজা, অভিনেতা সিদ্দীকুর রহমানের উপস্থিতি। বিনোদনমূলক গান, গ্রুপ পারফরম্যান্স, কৌতুক পরিবেশনা, ডিজে শো ও র‍্যাফেল ড্র ছিল বাড়তি আকর্ষণ।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.