Pre-loader logo

বসুন্ধরা কিংসের জার্সিতে দেখা যেতে পারে ইংলিশ প্রিমিয়ার লিগের ফুটবলার

বসুন্ধরা কিংসের জার্সিতে দেখা যেতে পারে ইংলিশ প্রিমিয়ার লিগের ফুটবলার

এশিয়ান ফুটবল কনফেডারেশন (এএফসি) ক্লাব কাপ ফুটবলে ভাল ফলাফলের লক্ষ্য নিয়ে তারকা বিদেশি ফুটবলার সংগ্রহের চেষ্টা করছে বসুন্ধরা কিংস।বসুন্ধরা কিংস জার্সিতে এবার দেখা যেতে পারে ইংলিশ প্রিমিয়ার লিগের ফুটবলার।জানা গেছে ১৩ বছর নিউক্যাসল ইউনাইটেডে খেলা স্টিভেন টেইলরের সাথে যোগাযোগ করছে ক্লাবটি।একইসাথে ইরাক আর বলিভিয়া জাতীয় দলের ফুটবলারের সাথেও হচ্ছে যোগাযোগ। অক্টোবরে এএএফসি কাপের ম্যাচে দেখা যেতে পারে বিদেশি নতুন মুখ। এমনটাই জানিয়েছেন ক্লাবটির সভাপতি ইমরুল হাসান।কলিনদ্রেসের বিদায় যদি হয় বসুন্ধরা কিংসের জন্য ধাক্কা, তবে ধামাকা হতে পারেন স্টিভেন টেইলর। ইংলিশ প্রিমিয়ার লিগ খেলা প্রথম ফুটবলার হিসেবে বাংলাদেশের শীর্ষ লিগ মাতানোর অপেক্ষায় সাবেক নিউক্যাসেল ডিফেন্ডার।

চুড়ান্ত চুক্তির অপেক্ষা তার আগে দলটার থিংকট্যাঙ্কের নানা পর্যবেক্ষণ নিউক্যাসেলের হয়ে ১৩ বছর ২১৫ ম্যাচ খেলা ফুটবলারকে ঘিরে। দেশের ক্লাব ফুটবলে পেশাদারিত্বের বিপ্লব ঘটানো দলটা যেনো নিজেদের ক্লাসকে আরো একধাপ উন্নীত করতে চায়। টেইলরের ড্রিবলিং, ট্রেনিং তাই আকর্ষণের কেন্দ্রে।স্টিভেন টেইলরের ক্যারিয়ার হাইলাইটস আকর্ষিত করবে যে কোন দলকেই। শীর্ষ লিগে খেলা ফুটবলার জাতীয় দলে ডাক পেলেও, শেষ পর্যন্ত জড়ানো হয়নি থ্রি লায়ন্স জার্সি তবে বসুন্ধরা মরিয়া নিজ জার্সিতে স্টিভেন টেইলর বরণে। তবে চুক্তি আর চমকের ব্যাপারে কৌশলী কিংস।এছাড়াও কিংস রাডারে রয়েছে লাতিন আমেরিকা আর এশিয়ার বেশকজন জাতীয় দলের ফুটবলার।

এদিকে ক্লাবটি থেকে কলিন্দ্রেসের পর বিদায় নিয়েছে তাজিক ডিফেন্ডার আখতাম নাজারভ। নতুন মুখ খুজে পেলে কিংস অধ্যায় শেষ হতে যাচ্ছে আর্জেন্টাইন মিডফিল্ডার নিকোলাস ডেলমন্তে আর কিরগিজস্তানের মিডফিল্ডার বখতিয়ার দুশোবেকভের। তবে, কোচিং প্যানেলের সাথে চুক্তি নবায়ন করেছে ক্লাবটি। হেড কোচ অস্কার ব্রুজন আর ফিটনেস কোচ জ্যাভিয়ের সানচেজের উপর আস্থা কিংসের।

উল্লেখ্য ২০১৯-২০ মৌসুমের লিগ হয়েছে বাতিল ক্লাবটির একমাত্র মিশনই এখন এএফসি কাপ। সেই সাথে আগামী মৌসুমের জন্যও বিদেশি ফুটবলার চূড়ান্ত করে ফেলতে চায় ক্লাবটি।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.