Pre-loader logo

বসুন্ধরা কিংসে এবার ব্রাজিলের ফার্নান্দেজ

বসুন্ধরা কিংসে এবার ব্রাজিলের ফার্নান্দেজ

হ্যালো বাংলাদেশ, আমি ফার্নান্দেজ। বসুন্ধরা কিংসের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছি। খুব শিগগিরই এ ক্লাবের জার্সিতে খেলব। আমি ক্লাবের সভাপতিসহ সবাইকে ধন্যবাদ জানাই। আশা করি, নতুন এ যাত্রাটা আনন্দদায়ক হবে। শিগগিরই দেখা হচ্ছে

জোনাথন ফার্নান্দেজ

ল্যাটিন আমেরিকান ক্লাব ফুটবলের সেরা আসর কোপা লিবারতেদরসে খেলেছেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার জোনাথন ফার্নান্দেজ। খেলেছেন ব্রাজিলিয়ান সিরি এ লিগে। ২০১৫ সালে বোটাফোগোর জার্সিতে জয় করেছেন ব্রাজিলিয়ান সিরি বি লিগ। ব্রাজিলিয়ান ক্লাব ফুটবলে সুনাম অর্জন করা এ মিডফিল্ডার এবার নাম লিখিয়েছেন বাংলাদেশ প্রিমিয়ার লিগের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসে। এর আগে ব্রাজিলিয়ান স্ট্রাইকার রবসন অ্যাজেভেদো রবিনহোও অস্কার ব্রুজোনের শিষ্যত্ব গ্রহণ করেছেন।

বসুন্ধরা কিংসের সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ার পর এক ভিডিও বার্তায় জোনাথন ফার্নান্দেজ বলেছেন, ‘হ্যালো বাংলাদেশ, আমি ফার্নান্দেজ। বসুন্ধরা কিংসের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছি। খুব শিগগিরই এ ক্লাবের জার্সিতে খেলব। আমি ক্লাবের সভাপতিসহ সবাইকে ধন্যবাদ জানাই। আশা করি, নতুন এ যাত্রাটা আনন্দদায়ক হবে। শিগগিরই দেখা হচ্ছে!’ ব্রাজিল ফুটবলে নাম কুড়ানো ২৫ বছর বয়সী এ তারকাকে এবার কিংসের জার্সিতে খেলতে দেখবেন বাংলাদেশের ফুটবল দর্শকরা। বসুন্ধরা কিংস মূলত এএফসি কাপে ইতিহাস গড়ার লক্ষ্যেই শক্তিশালী দল গঠন করছে। আর্জেন্টাইন তারকা হারনান বারকোসের সঙ্গে দুই ব্রাজিলিয়ান যোগ দিলেন। স্থানীয় ফুটবলারররা তো আছেনই।

এএফসি কাপে ই-গ্রুপের বাকি ১০টি ম্যাচ অনুষ্ঠিত হবে মালদ্বীপে। আগামী অক্টোবরে একটি মিনি টুর্নামেন্টের মতোই ম্যাচগুলো খেলবে চারটি দল। বসুন্ধরা কিংস ছাড়াও এ গ্রুপে আছে ভারতের চেন্নাই এফসি এবং স্বাগতিক মালদ্বীপের ম্যাজিয়া ও টিসি স্পোর্টস। গত মার্চে নিজেদের প্রথম ম্যাচে টিসি স্পোর্টসকে ৫-১ গোলে উড়িয়ে দিয়েছিল বসুন্ধরা কিংস। সেই ম্যাচে হারনান বারকোস করেছিলেন ৪টা গোল। এরপর অন্যান্য ক্রীড়া ইভেন্টের মতোই করোনাভাইরাসের কারণে বন্ধ হয়ে যায় এএফসি কাপ। তবে সর্বশেষ সিদ্ধান্ত অনুযায়ী এএফসি কাপ ২৩ অক্টোবর থেকে ৪ নভেম্বরের মধ্যে অনুষ্ঠিত হবে ই-গ্রুপের ম্যাচ। এ কারণেই শক্তিশালী দল গঠন করছে কিংস। এরই মধ্যে চুক্তি শেষ হওয়ায় কিংস ছেড়ে চলে গেছেন কোস্টারিকার ড্যানিয়েল কলিনড্রেস।

এদিকে বসুন্ধরা কিংসের স্প্যানিশ কোচ অস্কার ব্রুজোন গতকাল সকালে ঢাকায় এসেছেন। করোনাভাইরাসের দীর্ঘ সময়টাতে তিনি নিজ বাড়ি স্পেনের ভিগোতে কাটিয়েছেন। এবার এএফসি কাপের জন্য দল গোছানো শুরু করবেন তিনি। দলে আগে থেকেই আছেন আর্জেন্টাইন তারকা হারনান বারকোস। এবার যোগ দিলেন দুই ব্রাজিলিয়ান রবসন রবিনহো এবং জোনাথন ফার্নান্দেজ। সেপ্টেম্বরের প্রথম সপ্তাহেই এএফসি কাপের জন্য প্রস্তুতি শুরু করবেন ব্রুজোন। অবশ্য তার আগে দলের ফুটবলার এবং অফিশিয়াল সবারই করোনাভাইরাস টেস্ট করা হবে। পরীক্ষায় নেগেটিভ হলেই কেবল অনুশীলন ক্যাম্পে যোগ দেওয়ার অনুমতি পাবে ফুটবলাররা। গাজীপুরের সারাহ রিসোর্টে জাতীয় দলের ক্যাম্পে আছেন কিংসের বেশ কয়েকজন ফুটবলার। অবশ্য ৩১ আগস্টের পর কিংসের ক্যাম্পে যোগ দিতে ছাড়পত্র পাবেন তারা।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.