Pre-loader logo

বসুন্ধরা গ্রুপের মানবিক সহায়তা পেল বদরগঞ্জের ২৫০ পরিবার

বসুন্ধরা গ্রুপের মানবিক সহায়তা পেল বদরগঞ্জের ২৫০ পরিবার

করোনাভাইরাসের মহামারীতে কাজ খাদ্যের অভাবে গৃহবন্দি হয়ে পড়া মানুষের পাশে দাঁড়ালেন বসুন্ধরা গ্রুপ। দেশের সর্ববৃহৎ এই শিল্প পরিবারের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের ব্যক্তিগত তহবিল থেকে রংপুরের বদরগঞ্জে ২৫০ পরিবারকে মানবিক সহায়তা হিসেবে খাদ্যসামগ্রী উপহার হিসেবে দেওয়া হয়েছে।

আজ শনিরবার দুপুরের দিকে বদরগঞ্জ পৌরশহরের হাইস্কুল মাঠে করোনাক্রান্তিকালের এসব অসহায় দরিদ্র মানুষকে উপহার হিসেবে ৫ কেজি মিনিকেট চাল, ২ কেজি ডাল, ১ লিটার সয়াবিন তেল, ২ কেজি পেঁয়াজ, ১ কেজি লবন, ১ কেজি সেমাই, ১ সাবান, ১ চিনি ও ১ কেজি আটা দেওয়া হয়েছে।

এসব খাদ্যসামগ্রী বিতরণ করার সময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের আহবায়ক হাসান তবিকুর চৌধুরী পলিন। এ ছাড়াও উপস্থিত ছিলেন, বদরগঞ্জ প্রেসক্লাসের সভাপতি মাহফুজার রহমান, বসুন্ধরা গ্রুপের ফুড অ্যান্ড বেভারেজের রংপুর বিভাগের ব্যবস্থাপক আব্দুল গাফ্ফার, ট্রেটরি সেল্স এক্সিকিউটিভ রবিউল ইসলাম ও বদরগঞ্জের পরিবেশক মো. আহমদ উল্লাহ। এ সময় বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

এ সময় পলিন চৌধুরী বলেন, জাতির যে কোনো সংকটে বসুন্ধরা গ্রুপ জনগণের পাশে এসে দাঁড়ায়। তারই ধারাবাহিকতায় এবারও করোনাভাইরাসের মহাসংকট মোকাবিলায় বসুন্ধরা গ্রুপ অতীতের মতো গরিব ও অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। বিশেষ করে বদরগঞ্জে এসে তারা যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে। এ জন্য আমরা তাদের কাছে কৃতজ্ঞ। দেশের ক্রান্তিলগ্নে সব সময় বসুন্ধরা গ্রুপ মানুষের পাশে থাকবে আমরা এ প্রত্যাশা করি।

অন্যান্য বক্তারা বলেন বলেন, দেশ ও মানুষের কল্যাণে বসুন্ধরা গ্রুপ কাজ করে যাচ্ছে। বিশেষ করে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান দেশের কল্যাণে নানা ক্ষেত্রে অপরিসীম অবদান রাখছেন। দেশের ক্লান্তিকাল সময়ে তিনি অতীতের মতো অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন। দুস্থ ও গরিব মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করায় বদরগঞ্জবাসীর পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানায় তারা।

মানবিক সহায়তা পেয়ে পৌরশহরের মান্দু মিয়া বলেন, বাহে বড় বড় কম্পানিগুলা বাইরে বাইরে ত্রাণ দেয়। হামার এলাকাত কেউ আইসে না। এবার হামার কথা চিন্তা করি বসুন্ধরা কম্পানি ত্রাণ পাঠাইছে। ওইজন্যে হামরা ওমার জন্যে দোয়া করি।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.