Pre-loader logo

বসুন্ধরা গ্রুপ ও মবিল যমুনার সহায়তা পেল ৩২০০ দুস্থ

বসুন্ধরা গ্রুপ ও মবিল যমুনার সহায়তা পেল ৩২০০ দুস্থ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে বাংলাদেশের অন্যতম বৃহৎ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ ও মবিল যমুনা বাংলাদেশ আর্থিক অনুদানে করোনা পরিস্থিতিতে দুস্থ মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে।

সোমবার পটুয়াখালীর দশমিনা উপজেলার সদর ইউনিয়নের ক্ষতিগ্রস্ত তিনহাজার দুইশত অসহায় দুস্থ পরিবারের মধ্যে ওই ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়। তালিকাভুক্ত লোকজনের মধে উপজেলা প্রশাসন বেলা ১১টায় উত্তর আরজবেগী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শারীরিক দূরত্ব বজায় রেখে একহাজার পাঁচশত বস্তা মানবিক সহায়তা প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন বরিশাল বিভাগের ভূমি সংস্কার উপ সচিব তরফদার আক্তার জামিল, উপজেলার নির্বাহী অফিসার মোসা. তানিয়া ফেরদৌস, উপজেলা কৃষি কর্মকর্তা বনি আমিন খাঁন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান ইকবাল মাহামুদ লিটন, সমাজকর্মী মো. জাকির হোসেন ভুট্টো ও মো. নাসির উদ্দিন সিকদার (সান্টু)।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোসা. তানিয়া ফেরদৌস বসুন্ধরা গ্রুপ ও মবিল যমুনা বাংলাদেশ কর্তৃপক্ষ ও মানবিক সহায়তার সমন্বয়কারী হিসাবে বাংলাদেশে পেট্রোলিয়াম কর্পোরেশনের চেয়ারম্যান মো. সামছুর রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, এ উপজেলার প্রতিবন্ধী, বয়স্ক, বিধবা, স্বামী পরিত্যক্ত, সমাজে নির্যাতিত অসহায় মানুষদেরকে অগ্রাধিকার দিয়ে উল্লেখিত পরিবারের তালিকা করে সহায়তা প্রদান করা হয়েছে।

এ সময় অন্যান্য বক্তারাও বসুন্ধরা গ্রুপ ও মবিল যমুনা বাংলাদেশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। বৈশ্বয়িক এমন দুর্যোগে বেশী বেশী সমাজের ধনাঢ্য শ্রেণির ব্যক্তি ও প্রতিষ্ঠানকে এগিয়ে এসে দুস্থদের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানানো হয়।

আগামীকাল মঙ্গলবার উপজেলার সদর ইউনিয়নের গোলখালী স্লুইজগেট ও কাটাখালীর পূর্ব দশমিনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বাকি এক হাজার সাতশত পরিবারের মধ্যে মানবিক সহায়তা প্রদান করা হবে।

উল্লেখ, রবিবার বসুন্ধরা গ্রুপ ও মবিল যমুনা বাংলাদেশ কর্তৃপক্ষ উল্লেখিত সংখ্যক ত্রাণ সামগ্রী দশমিনা উপজেলা প্রশাসনের হাতে হস্তান্তর করেন।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.