Pre-loader logo

বসুন্ধরা গ্রুপ স্বাধীনতা কাপ কাবাডি আজ শুরু

বসুন্ধরা গ্রুপ স্বাধীনতা কাপ কাবাডি আজ শুরু

ক্রীড়া প্রতিবেদক : শহীদ তাজউদ্দীন আহমদ ইনডোরে আজ থেকে শুরু হচ্ছে বসুন্ধরা গ্রুপ স্বাধীনতা কাপ কাবাডি। আট বিভাগীয় চ্যাম্পিয়ন দলের লড়াই শেষে ৬ মে হবে শিরোপার লড়াই।
বসুন্ধরা গ্রুপের প্রধান পৃষ্ঠপোষকতায় দেশব্যাপী খেলাটা শুরু হয়েছিল ৫ এপ্রিল থেকে। বিভাগীয় পর্যায়ে খেলা শেষে আট বিভাগ থেকে চ্যাম্পিয়ন হয় মাদারীপুর, চট্টগ্রাম, বগুড়া, খুলনা, সিলেট, ময়মনসিংহ, কুড়িগ্রাম ও বরিশাল। তাদের নিয়ে দুই গ্রুপে খেলা হওয়ার প্রতি গ্রুপের শীর্ষ দুই দল খেলবে সেমিফাইনালে। চূড়ান্ত পর্ব শুরু উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে কাল কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বলেছেন, ‘গতবার এই আসর থেকে আমরা ছয়জন খেলোয়াড় জাতীয় দলের ক্যাম্পে নিয়ে নিয়মিত প্রশিক্ষণের ব্যবস্থা করেছি। এ ছাড়া অন্যান্য টুর্নামেন্টে ভালো করা খেলোয়াড়দের আমরা বাহিনীতে চাকরির ব্যবস্থা করে দিচ্ছি। আগামী এশিয়ান গেমসকে আমরা গুরুত্ব দিচ্ছি। এশিয়ান গেমসের প্রস্তুতি হিসেবে দেখা হচ্ছে এই টুর্নামেন্টকে।’
কালকের সংবাদ সম্মেলনে ফেডারেশন সাধারণ সম্পাদক ছাড়াও যুগ্ম সাধারণ সম্পাদক পুলিশের আরেক কর্মকর্তা গাজী মোহাম্মদ মোজাম্মেলন হক, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান আমির হোসেন পাটোয়ারী, বসুন্ধরা এলপি গ্যাসের নির্বাহী পরিচালক (মার্কেটিং অ্যান্ড সেলস) ফারুক রিজভী প্রমুখ উপস্থিত ছিলেন।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.