Pre-loader logo

বসুন্ধরা চেয়ারম্যানের পরিবারের জন্য দোয়া করলেন শামীম ওসমান

বসুন্ধরা চেয়ারম্যানের পরিবারের জন্য দোয়া করলেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ: করোনা ভাইরাস (কোভিড-১৯) আক্রান্তদের চিকিৎসায় রাজধানীর কুড়িলে বসুন্ধরার চারটি কনভেনশন সেন্টার ও একটি ট্রেড সেন্টারকে পাঁচ হাজার শয্যার হাসপাতালে রূপান্তরিত করার সিদ্ধান্ত নিয়েছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশের এই ক্রান্তিলগ্নে দেশ, জাতির কল্যাণে পাশে দাঁড়ানোয় বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ও তার পরিবারের সদস্যদের জন্য দোয়া করলেন শামীম ওসমান।
বৃহস্পতিবার (২ এপ্রিল) নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের উদ্যোগে শুকরিয়া আদায়ের এই দোয়া করা হয়।
করোনা ভাইরাস মোকাবিলায় বঙ্গবন্ধু তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানান পদক্ষেপের প্রশংসা করে তার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে দোয়া করেন শামীম ওসমান।
পরে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ও এমডি সায়েম সোবহানসহ তাদের পরিবারের সবার দীর্ঘায়ু কামনা করে নারায়ণগঞ্জের এতিমখানা ও মসজিদে প্রার্থনা করা হয়। এই দোয়ায় ১০-১২ বছরের এতিম শিশুরা হাত তুলে চোখের পানি ফেলে বসুন্ধরা গ্রুপের কর্ণধার ও তার পরিবারের সদস্যদের যেন আল্লাহ আরো বেশি জনকল্যাণে কাজ করার তৌফিক দেন সে মিনতি করেন।
ফতুল্লার মুসলিমনগর এতিমখানা, অক্টোফিস আবু হানিফা এতিমখানা, অক্টোফিস বাইতুস সালাম মসজিদ ও ইসদাইর শাহী জামে মসজিদে নামাজের পর দোয়া করা হয়।
গত ২৯ মার্চ বিকেলে করোনা পরিস্থিতি মোকাবিলায় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ১০ কোটি টাকা অনুদান দেয় বসুন্ধরা গ্রুপ। সঙ্গে অনুমতি চায় ৫ হাজার শয্যার হাসপাতাল করার। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুমতি দেন।
এ বিষয়ে শামীম ওসমান বলেন, বসুন্ধরা গ্রুপ জন্মলগ্ন থেকেই দেশ জাতির কল্যাণে কাজ করে আসছে। তারা যে কোনো পণ্য তৈরি করলে তা আগে জাতির কী উপকারে আসবে তা ভেবে দেখেন। করোনা পরিস্থিতিতে জাতির কল্যাণে সে ধারাবাহিকতা ধরে রেখে ইতিহাসের পাতায় নাম লিখিয়ে রাখলো এই বৃহত্তর শিল্প গোষ্ঠীটি। যেখানে হাসপাতালগুলো করা হচ্ছে সেখান থেকে ইচ্ছে করলেই বসুন্ধরা শিল্প গোষ্ঠী কোটি কোটি টাকা মুনাফা অর্জন করতে পারে। কিন্তু গোষ্ঠীটি মুনাফার দিকে তাকায়নি। এটাই হচ্ছে আল্লাহকে খুশি করতে তাদের সহি নিয়ত। আল্লাহ ইনশাল্লাহ তাদের বরকতে পরিপূর্ণ করবেন।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.