Pre-loader logo

বসুন্ধরা টিস্যু ও কাগজ নেবে ইউনাইটেড হাসপাতাল

বসুন্ধরা টিস্যু ও কাগজ নেবে ইউনাইটেড হাসপাতাল

বসুন্ধরা পেপার মিলস লিমিটেডের সঙ্গে ইউনাইটেড হাসপাতালের চুক্তিবদ্ধ হয়েছে। এ চুক্তির আওতায় হাসপাতালটি শুধু ‘বসুন্ধরা টিস্যু ও কাগজ’ তাদের প্রয়োজনীয় কাজে ব্যবহার করবে। গতকাল বৃহস্পতিবার বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার-২ সম্মেলন কক্ষে এ চুক্তি সম্পাদিত হয়। বসুন্ধরা গ্রুপের উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মোস্তাফিজুর রহমান ও ইউনাইডেট হাসপাতালের চিফ কো-অর্ডিনেটর সৈয়দ শাহ ওয়াহিদুল্লাহ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।
মুস্তাফিজুর রহমান বলেন, ‘বসুন্ধরা গ্রুপ পণ্য তৈরিতে গুণগত মানকে সবচেয়ে বেশি প্রাধান্য দিয়ে থাকে। এ কারণে শিল্প ও ব্যবসা-বাণিজ্যে শীর্ষস্থানীয় অবস্থানে রয়েছে বসুন্ধরা গ্রুপ।’
চুক্তি স্বাক্ষর শেষে এক প্রতিক্রিয়ায় সৈয়দ শাহ ওয়াহিদুল্লাহ বলেন, ‘গুণগত মানের কারণে ইউনাইটেড হাসপাতাল কর্তৃপক্ষ বসুন্ধরা টিস্যু ও পেপারস ব্যবহারের জন্য চুক্তিবদ্ধ হলো। এ চুক্তির মাধ্যমে দুই প্রতিষ্ঠান একযোগে কাজ করবে।’
অনুষ্ঠানে জানানো হয়, বসুন্ধরা টিস্যু নরম, শোষণ ক্ষমতাও বেশি ও সুগন্ধযুক্ত। শুরু থেকে এখন পর্যন্ত বসুন্ধরা টিস্যু একই গুণগত মান ধরে রেখে ক্রেতাদের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। দেশের স্বনামধন্য শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের উৎপাদিত বসুন্ধরা টিস্যু দেশের সেরা টিস্যু হিসেবে সুনাম অর্জন করেছে।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের হেড অব ডিভিশন (অ্যাকাউন্টস অ্যান্ড ফাইন্যান্স) মির্জা মুজাহিদুল ইসলাম, হেড অব ডিভিশন (এইচ আর অ্যান্ড অ্যাডমিন) দেলোয়ার হোসেন, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (সেলস) মোহাম্মদ খালেদ কাওসার, ইউনাইটেড হাসপাতালের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. মনির হোসাইন প্রমুখ।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.