Pre-loader logo

বসুন্ধরা টিস্যু ভোক্তার আরও কাছে পৌঁছে দিতে নতুন সফটওয়্যার

বসুন্ধরা টিস্যু ভোক্তার আরও কাছে পৌঁছে দিতে নতুন সফটওয়্যার

বসুন্ধরা টিস্যু ভোক্তার আরও কাছে পৌঁছে দিতে কাস্টমার রিলেশন ম্যানেজমেন্ট (সিআরএম) নামে নতুন সফটওয়্যার চালু করেছে প্রতিষ্ঠানটি। বিপণনব্যবস্থা যুগোপযোগী করতে ভোক্তার মতামত ও পণ্যবাজারের পরিস্থিতি উঠে আসবে এই অ্যাপসের সাহায্যে।
প্রধান অতিথি হিসেবে নতুন এই অ্যাপসটির উদ্বোধন করেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান। এ সময় তিনি বলেন, জীবন সহজ করে ব্যবসায় আগামীর প্রতিযোগিতায় টিকে থাকতে বিপণনে নতুন সফটওয়্যার সংযোজন করা হয়েছে। এ সফটওয়্যারের মাধমে পণ্য বিষয়ে কাস্টমারের কোনো অভিযোগ বা মন্তব্য খুব দ্রুত পৌঁছে যাবে ব্যবস্থাপকদের কাছে। ফলে দ্রুত সমস্যা সমাধান করে পণ্যের মানোন্নয়ন সহজ হবে। এতে ব্যবসার আরও প্রসার ঘটবে। গতকাল রাজধানীর কুড়িলে ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় ‘এক্সিকিউশন অব সিআরএম ফর রিটেইল মার্কেট’ শীর্ষক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
প্রতিষ্ঠানটির বিপণনে জড়িত কর্মীদের উদ্দেশে তিনি বলেন, পণ্য ও সেবা দেশব্যাপী ছড়িয়ে পড়বে আপনাদের হাত ধরে। কীভাবে এ সফটওয়্যার ব্যবহার করতে হবে সে বিষয়ে আপনাদের প্রশিক্ষণ দেওয়া হবে। প্রতিষ্ঠানকে নিজের মনে করে আপনারা কাজ করবেন। আপনাদের সফলতার ওপর নির্ভর করছে আগামীতে পণ্যের প্রসার।
বসুন্ধরা টিস্যুর সেলস ডিভিশনের প্রধান মো. মাসুদুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. মুস্তাফিজুর রহমান, হেড অব সাপ্লাইচেন মো. খায়রুল বাশার খান, হেড অব প্রজেক্ট এ বি এম ইয়াসীন, মানবসম্পদ বিভাগের প্রধান মো. দেলোয়ার হোসেন, অর্থ ও হিসাবরক্ষণ বিভাগের প্রধান মির্জা মুজাহিদুল ইসলাম, আইটি অ্যাপ্লিকেশন বিভাগের প্রধান মো. রাশেদুল হায়দার ও মার্কেটিং বিভাগের জিএম তৌফিক হাসান।
অনুষ্ঠানে বক্তারা বলেন, সিআরএম প্রযুক্তির মাধ্যমে বিক্রয় কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পাদন করা যাবে। এর সাহায্যে বিপণন কর্মীদের কার্যক্রম তদারকি করা যাবে। এ ছাড়া প্রতিযোগী কোম্পানির পণ্যের তথ্যাদি জানা যাবে খুব অল্প সময়ে। এ সময় নতুন এই অ্যাপ্লিকেশন সংযোজিত একটি করে মোবাইল ফোন সেট তুলে দেওয়া হয় বিপণন কর্মীদের হাতে।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.