Pre-loader logo

বসুন্ধরা ব্রাউন আটা বাজারে

বসুন্ধরা ব্রাউন আটা বাজারে

এবার বাজারে এলো বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ ইন্ডাস্ট্রিজ লিমিটেড উৎপাদিত বসুন্ধরা ব্রাউন আটা। দেশের শীর্ষ শিল্পোদ্যোক্তা পরিবার বসুন্ধরা গ্রুপের এই অঙ্গপ্রতিষ্ঠানটি ‘বসুন্ধরা ব্রাউন আটা হোক আপনার পরিবারের ডাইজেস্টিভ পার্টনার’— এমন লক্ষ্য সামনে রেখে খাদ্যপণ্যটি বাজারে এনেছে। পরিমিত মাত্রার গ্লুটেনসমৃদ্ধ প্রাকৃতিক স্বাদে পরিপূর্ণ এই ‘বসুন্ধরা ব্রাউন আটা’।
গতকাল রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার-২-এ আয়োজিত অনুষ্ঠানে কেক কেটে ‘বসুন্ধরা ব্রাউন আটা’র বাজারজাতকরণের আনুষ্ঠানিক উদ্বোধন করেন দৈনিক কালের কণ্ঠ সম্পাদক ও কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন। এ সময় উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের উপদেষ্টা মেজর জেনারেল (অব.) মাহবুব হায়দার, উপদেষ্টা (প্রেস অ্যান্ড মিডিয়া) মোহাম্মদ আবু তৈয়ব, বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ ইন্ডাস্ট্রিজ লিমিটেড ও বসুন্ধরা মাল্টি ফুড প্রোডাক্টস লিমিটেডের প্রধান বিপণন কর্মকর্তা—সিএমও রশিদুল আহাসান ও হেড অব ডিভিশন (সাপ্লাই চেইন) আবদুস শুকুর, বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ ইন্ডাস্ট্রিজ লিমিটেডের হেড অব ওয়াটার ট্রান্সপোর্টেশন ক্যাপ্টেন (অব.) রুহুল আমিন ও অন্য শীর্ষ কর্মকর্তারা।
অনুষ্ঠানে আয়োজকরা জানান, পরিমিত মাত্রার গ্লুটেন ও মাল্টি ভিটামিনসমৃদ্ধ বসুন্ধরা ব্রাউন আটা স্বাস্থ্য ও পুষ্টি নিশ্চিত করে তৈরি, যা ‘সেলিয়াক’ রোগের সংক্রমণ থেকে রক্ষা করে। মাইক্রো-ফাইবারসমৃদ্ধ এ আটা কোলন ক্যান্সার ও ডায়াবেটিসের ঝুঁকি কমায়। এ ছাড়া অ্যান্টি-অক্সিডেন্টসমৃদ্ধ বসুন্ধরা ব্রাউন আটা বার্ধক্য প্রতিরোধ ও ভিটামিনের অভাব পূরণে সহায়তা করে। বসুন্ধরা ব্রাউন আটা হাতের স্পর্শমুক্ত স্বাস্থ্যসম্মত প্রক্রিয়ায় প্রস্তুত ও মানসম্পন্ন ফুডগ্রেড এলএলডিপি এয়ার টাইট প্যাকে প্যাকেটজাত করা। তাই এ আটা সব সময় থাকে টাটকা। সম্পূর্ণ প্রিজারভেটিভবিহীন দেশীয় গম থেকে প্রস্তুত বসুন্ধরা ব্রাউন আটা প্রাকৃতিক স্বাদে পরিপূর্ণ। অধিক মাত্রায় জলীয় উপাদান শোষণ করতে পারে বিধায় এ আটা দীর্ঘ সময় পর্যন্ত রুটি রাখে নরম ও সুস্বাদু। ভোক্তাদের জন্য এই ব্রাউন আটা খুব শিগগিরই সব সুপারশপ, ভ্যালুশপ ও অন্যান্য আউটলেটে পাওয়া যাবে। এর খুচরা মূল্য প্রতি কেজি ৪৬ টাকা বলে জানিয়েছে বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ ইন্ডাস্ট্রিজ লিমিটেড।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.