Pre-loader logo

বসুন্ধরা সিটির টগি ওয়ার্ল্ডে শিশুদের জন্য বিশেষ প্যাকেজ

বসুন্ধরা সিটির টগি ওয়ার্ল্ডে শিশুদের জন্য বিশেষ প্যাকেজ

দেশের বৃহত্তম ও অভিজাত শপিং মল বসুন্ধরা সিটির টগি ওয়ার্ল্ডে শিশুদের বিনোদনের জন্য রয়েছে বিশেষ প্যাকেজ। শিশুরা এসব প্যাকেজের আওতায় সাশ্রয়ী মূল্যে টগি ওয়ার্ল্ডের ১৫টি রাইড উপভোগ করার সুযোগ পাচ্ছে। এ ছাড়া স্কুলশিক্ষার্থীরা দলগতভাবে টগি ওয়ার্ল্ডে এলে পাবে আকর্ষণীয় ছাড়।
বসুন্ধরা সিটির অষ্টম ও নবম তলায় প্রায় ৩৭ হাজার বর্গফুট জায়গাজুড়ে টগি ওয়ার্ল্ডের বিস্তৃতি। এখানে মোট ১৫টি রাইড ও ৪৩টি গেমস রয়েছে। এ ছাড়া রয়েছে সফ্ট প্লে জোন, ইনফ্লাটেবল ভলকান, কিডস বওলিং ও ভিআইপি বওলিং। আরো রয়েছে ৫০ জন ধারণ ক্ষমতার পার্টিরুম, যেখানে জন্মদিনসহ নানা অনুষ্ঠান আয়োজনের সুযোগ রয়েছে।
টগি ওয়ার্ল্ডে প্রবেশ মূল্য ৫০ টাকা। আর এখানকার বেশির ভাগ রাইডের মূল্য ১০০ টাকা। অবশ্য জাইরস্কপ ১৫০, কিডস বওলিং ২০০ ও ভিআইপি বওলিং ৩০০ টাকা। বেশির ভাগ গেমসের মূল্য ১০০ টাকা। তবে থ্রিডি এক্সট্রিম ১৫০ টাকা। বিশেষ প্যাকেজের মূল্য ৫০০, এক ১০০০ ও ১৫০০ টাকা। এই প্যাকেজে ২০০ থেকে ৭০০ টাকা পর্যন্ত সাশ্রয়ের সুযোগ রয়েছে।
জানতে চাইলে বসুন্ধরার সিনিয়র নির্বাহী পরিচালক (হিসাব ও অর্থ) এবং বসুন্ধরা সিটির ইনচার্জ শেখ আব্দুল আলীম বলেন, ‘বিজয় দিবসেও বসুন্ধরা সিটি অন্যদিনের মতোই খোলা থাকবে। আমাদের মহান বিজয়ের দিনটি আনন্দের সঙ্গে কাটাতে অভিভাবকরা তাঁদের শিশুদের নিয়ে আসতে পারেন বসুন্ধরার টগি ওয়ার্ল্ডে।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.