Pre-loader logo

বসুন্ধরা সিমেন্টের উদ্যোগে ইফতার মাহফিল

বসুন্ধরা সিমেন্টের উদ্যোগে ইফতার মাহফিল

রাজশাহী, বরগুনা, নবাবগঞ্জ ও জামালপুরে বসুন্ধরা সিমেন্টের উদ্যোগে গতকাল ইফতার মাহফিল এবং আলোচনাসভা অনুষ্ঠিত হয়। ইফতার মাহফিলে বসুন্ধরা সিমেন্টের কর্মকর্তা, পরিবেশকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
রাজশাহী : রাজশাহীতে বসুন্ধরা ও কিং ব্র্যান্ড সিমেন্টের উদ্যোগে ইফতার মাহফিল এবং আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রাজশাহী নগরীর সিটি কমিউনিটি সেন্টারে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বসুন্ধরা সিমেন্ট সেক্টরের হেড অব ডিভিশন (সেলস) খন্দকার কিংসুক হোসেন, কিং ব্র্যান্ড সিমেন্টের এজিএম আব্দুল লতিফ, বসুন্ধরা সিমেন্ট সেক্টরের ম্যানেজার (মার্কেটিং ফাংশন) সাইফুল ইসলাম, কিং ব্র্যান্ড সিমেন্টের ব্র্যান্ড ম্যানেজার শামীম আল মামুন, বসুন্ধরা সিমেন্টের জোনাল ইনচার্জ জিয়ারুল ইসলাম, সেলস ম্যানেজার মাসুম বিল্লাহ, ডিভিশনাল সেলস ম্যানেজার আশিক আহমেদ ও ডেপুটি ম্যানেজার (করপোরেট সেলস) ওবায়দুর রহমান।
বরগুনা : বসুন্ধরা সিমেন্টের সৌজন্যে বরগুনায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বরগুনার হোটেল বে অব বেঙ্গলে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বসুন্ধরা সিমেন্টের বরগুনা জেলা পরিবেশক মো. ইউনুচ খানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা সিমেন্টের বরিশাল বিভাগীয় উপব্যবস্থাপক (ডেপুটি ম্যানেজার) কে এম ইফতেখার মাহমুদ ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালীর আঞ্চলিক বিপণন ব্যবস্থাপক (এরিয়া সেলস ম্যানেজার) সঞ্জয় কুমার সরকার।
নবাবগঞ্জ : বসুন্ধরা সিমেন্টের আয়োজনে ঢাকার নবাবগঞ্জে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল সন্ধ্যায় উপজেলার বাগমারা বাজারের স্থানীয় একটি চায়নিজ রেস্টুরেন্টে নবাবগঞ্জের সব ডিস্ট্রিবিউটর ও রিটেইলারদের নিয়ে এ দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করে বসুন্ধরা সিমেন্ট।
এ সময় উপস্থিত ছিলেন বসুন্ধরা সিমেন্ট ঢাকার ডিভিশনাল সেলস ম্যানেজার লুত্ফুল হক খশরু, এরিয়া সেলস ম্যানেজার মো. শফিকুল আলম, বসুন্ধরা সিমেন্টের নবাবগঞ্জের ডিস্ট্রিবিউটর নিউ আল ইসলামিয়া ট্রেডার্সের স্বত্বাধিকারী মো. আওলাদ হোসেন, দোহারের ডিস্ট্রিবিউটর বৌবাজার এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মো. ঈমান হোসেন প্রমুখ।
জামালপুর : বসুন্ধরা সিমেন্টের উদ্যোগে গতকাল দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইসলামপুর উপজেলার এম এ ছামাদ পারভেজ মহিলা কলেজ মিলনায়তনে বসুন্ধরা সিমেন্ট আয়োজিত ইফতার মাহফিলে বসুন্ধরা সিমেন্টের পরিবেশক ও রিটেইলাররা অংশগ্রহণ করেন। এতে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা সিমেন্টের ঢাকা উইংসের এজিএম মো. পলাশ আক্তার। বিশেষ অতিথি ছিলেন ময়মনসিংহ ডিভিশনাল সেলস ইনচার্জ মো. আতিকুর রহমান।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.