Pre-loader logo

বসুন্ধরা সিমেন্টের পূর্বাঞ্চল জোনের পরিবেশকের হালখাতা

বসুন্ধরা সিমেন্টের পূর্বাঞ্চল জোনের পরিবেশকের হালখাতা

বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড ও বসুন্ধরা সিমেন্টের পূর্বাঞ্চল জোনের পরিবেশক মেসার্স খলিল এন্টারপ্রাইজের হালখাতা অনুষ্ঠিত হয়েছে। গতকাল কিশোরগঞ্জের ভৈরবে অনুষ্ঠিত ওই হালখাতা অনুষ্ঠানে সিলেট, হবিগঞ্জ, মৌলভীবাজার, সুনামগঞ্জ, কিশোরগঞ্জ, নেত্রকোনা, নরসিংদী, ব্রাহ্মণবাড়িয়া ও ময়মনসিংহের পাঁচ শতাধিক পাইকারি ক্রেতা উপস্থিত হন। দুপুরে ক্রেতা ও স্থানীয় সুধীর সম্মানে মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়। পরে পূর্বাঞ্চল জোনের কিং ব্র্যান্ড ও বসুন্ধরা সিমেন্টের শ্রেষ্ঠ ক্রেতাদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।
কিশোরগঞ্জ জেলার হোসেনপুরের আব্দুর রহিম মুন্সী শ্রেষ্ঠ ক্রেতা হিসেবে প্রথম পুরস্কার পান। দ্বিতীয় শ্রেষ্ঠ ক্রেতা হয় ব্রাহ্মণবাড়িয়া জেলার ভাই ভাই ট্রেডার্স এবং তৃতীয় শ্রেষ্ঠ ক্রেতা হন ভৈরব উপজেলার কাজল মিয়া। এ ছাড়া আরো ২৯ ক্রেতাকে পুরস্কৃত করা হয়।
বসুন্ধরা গ্রুপের জিএম (সেলস, সিমেন্ট সেক্টর) খন্দকার কিংশুক হোসাইন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন মেসার্স খলিল এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মো. ফুল মিয়া, মেঘনা সিমেন্ট মিলসের এজিএম (সেলস) মো. খাইরুল ইসলাম মজনু প্রমুখ।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.