Pre-loader logo

বসুন্ধরা সিমেন্টের পৃষ্ঠপোষকতায় মাগুরায় বঙ্গবন্ধু কাপ

বসুন্ধরা সিমেন্টের পৃষ্ঠপোষকতায় মাগুরায় বঙ্গবন্ধু কাপ

আবাহনী, মোহামেডান, শেখ রাসেলসহ দেশের শীর্ষ সারির দল নিয়ে মাগুরা বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে গতকাল থেকে শুরু হয়েছে বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্নামেন্ট। বসুন্ধরা সিমেন্টের পৃষ্ঠপোষকতায় মাগুরার আছাদুজ্জামান ফুটবল একাডেমি এ টুর্নামেন্টের আয়োজন করেছে।
যুব ও ক্রীড়া উপমন্ত্রী, জাতীয় দলের সাবেক ফুটবলার আরিফ খান জয় বিকেলে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যশোর-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহসভাপতি কাজী নাবিল আহমেদ, বসুন্ধরা গ্রুপের উপদেষ্টা সাজ্জাদ হায়দার, প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব সাইফুজ্জামান শিখর, জেলা আওয়ামী লীগের সভাপতি তনজেল হোসেন খান। উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আছাদুজ্জামান ফুটবল একাডেমির সভাপতি শেখ ফরিদুজ্জামান, সাধারণ সম্পাদক জিল্লর রহমান লাজুক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ মকবুল হোসেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান পংকজ কুমার কুণ্ডু।
উদ্বোধনী খেলায় আছাদুজ্জামান একাডেমি ২-০ গোলে ঝিনাইদহ জেলা ফুটবল দলকে হারিয়েছে। বিজয়ী দলের রয়েল ও শরিফুল গোল দুটি করেন। ম্যাচের দ্বিতীয়ার্ধে উপস্থিত দর্শকদের আনন্দে ভাসিয়ে আছাদুজ্জামান দলের হয়ে ১৬ নম্বর জার্সি গায়ে মাঠে নামেন উপমন্ত্রী আরিফ খান জয়। ম্যাচের শেষ পর্যন্ত তিনি মাঠে ছিলেন। টুর্নামেন্টের দ্বিতীয় দিনে আজ যশোরের নুর ইসলাম ফুটবল একাডেমি ও কুষ্টিয়া জেলা ফুটবল দল মুখোমুখি হবে। মোট ১২টি দল অংশ নিচ্ছে এবারের আসরে।

Copyright © 2021 Sayem Sobhan Anvir. All Rights Reserved.