Pre-loader logo

বসুন্ধরা সিমেন্ট ও জার্মানির হামবোল্ট উইডেগের চুক্তি

বসুন্ধরা সিমেন্ট ও জার্মানির হামবোল্ট উইডেগের চুক্তি

বসুন্ধরা সিমেন্ট এবং কেএইচডি হামবোল্ট উইডেগ ইন্ডিয়া ও জার্মানির মধ্যে অত্যাধুনিক সিমেন্ট তৈরির একটি মেশিন সরবরাহের চুক্তি স্বাক্ষরিত হয়েছে। গতকাল বুধবার বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার-১-এ এই চুক্তি স্বাক্ষরিত হয়।
বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের উপস্থিতিতে গ্রুপের সিনিয়র ডিএমডি বেলায়েত হোসেন ও কেএইচডি হামবোল্ট উইডেগের ব্যবস্থাপনা পরিচালক অশোক ডেমলা নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।
বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান বলেন, সিমেন্ট উৎপাদনে নতুন মাত্রা যোগ করল বসুন্ধরা গ্রুপ। প্রতিযোগিতামূলক বাজারে গ্রাহকের চাহিদা পূরণের লক্ষ্যে বসুন্ধরা সিমেন্ট এই চুক্তিটি সম্পাদন করেছে। তিনি বলেন, বসুন্ধরা গ্রুপ সব সময় দেশ ও মানুষের সেবায় নিয়োজিত রয়েছে।
সিনিয়র ডিএমডি বেলায়েত হোসেন তাঁর বক্তব্যে বলেন, ‘আমাদের প্রধান লক্ষ্য বাজারে স্বল্পমূল্যে ভোক্তাপর্যায়ে বিশ্বমানের সিমেন্ট সরবরাহ করা। সে লক্ষ্যে আমরা সিমেন্ট তৈরিতে অত্যাধুনিক প্রযুক্তি নিয়ে এসেছি।’
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার এ কে এম মাহবুব উজ্জামান ডিএমডি (সিমেন্ট সেক্টর), উপদেষ্টা ময়নাল হোসেন চৌধুরী, উপদেষ্টা মেজর জেনারেল মাহবুব হায়দার খান, গ্রুপ সিএফডিও তোফায়েল হোসেন, সেক্রেটারি টু এমডি মাকসুদুর রহমান, হেড অব সেলস খন্দকার কিংসুক হোসেন, জিএম মুশফিকুল আলম, জিএম ব্যাংকিং রাজিব সামাদ, নির্বাহী জায়েদ আল হক প্রমুখ।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.