Pre-loader logo

বসুন্ধরা সিমেন্ট ও টিস্যুর উদ্যোগে ইফতার মাহফিল

বসুন্ধরা সিমেন্ট ও টিস্যুর উদ্যোগে ইফতার মাহফিল

পাবনা, ময়মনসিংহ ও কিশোরগঞ্জে কিং ব্র্যান্ড সিমেন্ট ও বসুন্ধরা টিস্যুর উদ্যোগে ট্রেড স্কিম উদ্যাপনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রতিষ্ঠানগুলোর কর্মকর্তা, পরিবেশক এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
পাবনা : ‘অটুট বন্ধনে পথ চলা’ এই স্লোগানকে সামনে রেখে পাবনায় বসুন্ধরা টিস্যুর ট্রেড স্কিম ২০১৬ সাফল্য উদ্যাপিত হয়েছে। স্থানীয় একটি রেস্তোরাঁয় এ উপলক্ষে এক সমাবেশ ও ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা পেপার মিলসের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. শাহিনুর রহমান।
অনুষ্ঠানে বসুন্ধরা টিস্যুর পাবনা অঞ্চলের পরিবেশক আক্তার হোসেনের সভাপতিত্বে পাবনা অঞ্চলের ১৫০ জন পরিবেশক এবং রিটেইলার উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে র‍্যাফল ড্রর মাধ্যমে বিজয়ীদের পুরস্কৃত করা হয়।
অন্যদিকে কিং ব্র্যান্ড সিমেন্টের উদ্যোগে পাবনার চাটমোহরে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় একটি রেস্তোরাঁয় অনুষ্ঠিত এই ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন মেঘনা সিমেন্ট মিলসের এরিয়া সেলস ম্যানেজার মো. বিপ্লব হোসেন। সভাপতিত্ব করেন কিং ব্র্যান্ড সিমেন্টের চাটমোহর পরিবেশক আশরাফুল আলম।
ময়মনসিংহ : বসুন্ধরা গ্রুপের অন্যতম শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা টিস্যু পণ্যের ট্রেড স্কিম-২০১৬-এর সাফল্য উদ্যাপন উপলক্ষে ময়মনসিংহে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
গতকাল নগরীর কালীবাড়ি রোডে সোহাগ পার্টি সেন্টারে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বসুন্ধরা পেপার মিলসের বিভিন্ন কর্মকর্তা, পরিবেশক এবং ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন। এ সময় আলোচনাসভা ও র‍্যাফল ড্র অনুষ্ঠিত হয়। ময়মনসিংহ, কিশোরগঞ্জ, নেত্রকোনার পরিবেশক এবং ব্যবসায়ীসহ ৪৫০ জন অংশ নেন ইফতার ও দোয়া মাহফিলে। পরে ব্যবসায়ীদের জন্য র‍্যাফল ড্র অনুষ্ঠিত হয়। যেখানে প্রথম পুরস্কার ২২ ইঞ্চি এলইডি টিভিসহ মোট ২৫ জনকে পুরস্কার দেওয়া হয়।
কিশোরগঞ্জ : গতকাল বসুন্ধরা সিমেন্টের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে বসুন্ধরা সিমেন্টের কর্মকর্তা, পরিবেশক এবং স্থানীয় ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। জেলা শহরের একটি রেস্টুরেন্টে বসুন্ধরা সিমেন্টের ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা সিমেন্টের ডিভিশনাল সেলস ম্যানেজার (সিমেন্ট সেক্টর) মো. মনিরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন প্রকৌশলী মো. কামরুজ্জামান। ইফতার ও দোয়া মাহফিলে জেলার ২০০ জন রিটেইলার উপস্থিত ছিলেন।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.