Pre-loader logo

বসুন্ধরা সিমেন্ট, টিস্যু ও কিং ব্র্যান্ড সিমেন্টের ইফতার

বসুন্ধরা সিমেন্ট, টিস্যু ও কিং ব্র্যান্ড সিমেন্টের ইফতার

চট্টগ্রাম, সৈয়দপুর, টাঙ্গাইল, গাজীপুর, যশোর, সিলেট, পটুয়াখালী ও খুলনায় গতকাল বৃহস্পতিবার বসুন্ধরা সিমেন্ট, টিস্যু ও কিং ব্র্যান্ড সিমেন্টের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রতিষ্ঠানগুলোর কর্মকর্তা, পরিবেশক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা অংশগ্রহণ করেন।
চট্টগ্রাম : বসুন্ধরা সিমেন্টের উদ্যোগে চট্টগ্রামের লোহাগাড়ায় গতকাল ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। স্থানীয় একটি রেস্টুরেন্টে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা সিমেন্টের ডিভিশনাল সেলস ম্যানেজার এস এম মামুন চৌধুরী।
সৈয়দপুর : বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল সৈয়দপুর শহরের নতুন বাবুপাড়াস্থ অভিজাত সিটি সেন্টারে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান কিং ব্র্যান্ড সিমেন্টের সহকারী মহাব্যবস্থাপক (এজিএম) আব্দুল লতিফ।
ইফতার মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কিং ব্র্র্যান্ড সিমেন্টের পরিবেশক এবং শহরের শহীদ জহুরুল হক সড়কের মেসার্স ইউসুফ অ্যান্ড ব্রাদার্সের স্বত্বাধিকারী মো. ইউসুফ।
টাঙ্গাইল : বসুন্ধরা টিস্যু পণ্যের ট্রেড স্কিম-২০১৬-এর সাফল্য উদ্‌যাপন উপলক্ষে গতকাল টাঙ্গাইলে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বসুন্ধরা পেপার মিলস টাঙ্গাইল শহরের সুগন্ধা রেস্টুরেন্টে এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা পেপার মিলসের উপমহাব্যবস্থাপক গোলাম সরওয়ার নওশাদ। অনুষ্ঠানের শেষদিকে র‌্যাফল ড্রর মাধ্যমে ২৫ জন ব্যবসায়ীকে পুরস্কৃত করা হয়।
গাজীপুর : গাজীপুরে দেশের অন্যতম বৃহৎ সিমেন্ট উৎপাদনকারী প্রতিষ্ঠান বসুন্ধরা সিমেন্টের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বসুন্ধরা সিমেন্টের পরিবেশক ও খুচরা বিক্রেতাদের অংশগ্রহণে গাজীপুর সদর উপজেলার শিরিরচালা (নতুন বাজার) এলাকায় পড়শী বাড়ী রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন ময়মনসিংহের ডিভিশনাল সেলস ইনচার্জ মো. আতিকুর রহমান।
যশোর : যশোরের একটি অভিজাত হোটেলে গতকাল বসুন্ধরা টিস্যু পণ্যের ট্রেড স্কিম ২০১৬-এর সমাপনী উদ্‌যাপন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে যশোর, মাগুরা, নড়াইল জেলার ৭ জন পরিবেশক ও ১৮২ জন ব্যবসায়ী অংশ নেন। আফিল গ্রুপের পরিচালক মাহবুব আলম লাভলুর সভাপতিত্বে বক্তব্য দেন বসুন্ধরা টিস্যুর ম্যানেজার সেলস মোহাম্মদ আতিকুল এহসান, যশোরের এরিয়া ম্যানেজার মোস্তফা কামাল, নড়াইলের পরিবেশক অলোক কুণ্ডু ও মাগুরার পরিবেশক সন্তোষ কুমার পাল। অনুষ্ঠান শেষে র‌্যাফল ড্র অনুষ্ঠিত হয়।
সিলেট : সিলেটের বিয়ানীবাজার উপজেলায় বসুন্ধরা সিমেন্ট আয়োজিত ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল একটি অভিজাত রেস্তোরাঁয় এ মাহফিলে বসুন্ধরা সিমেন্টের পরিবেশক ও রিটেইলাররা অংশগ্রহণ করেন।
বিয়ানীবাজার উপজেলা ডিস্ট্রিবিউটর খাইরুল আলম শামিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা সিমেন্টের সিলেট ডিভিশন সেলস ম্যানেজার মনিরুল ইসলাম। এ ছাড়া উপস্থিত ছিলেন সিলেট এরিয়ার ম্যানেজার পিয়াস দাস, পিএসসি মো. শাওন ইসলাম প্রমুখ।
পটুয়াখালী : পটুয়াখালীর গলাচিপা উপজেলার বসুন্ধরা সিমেন্টের পরিবেশক মেসার্স জব্বার এন্টারপ্রাইজের আয়োজনে গতকাল ইফতার ও দোয়া-মোনাজাতের আয়োজন করা হয়। গলাচিপা খেয়াঘাট এলাকার হোটেল তাজে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়। জব্বার এন্টারপ্রাইজের প্রোপ্রাইটর শামীম হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা সিমেন্টের বরিশাল এরিয়া সেলস ম্যানেজার সঞ্জয় কুমার সরকার। গলাচিপা উপজেলার প্রায় ৮০ জন খুচরা বিক্রেতা ইফতার মাহফিলে যোগ দেন।
খুলনা : বসুন্ধরা সিমেন্টের উদ্যোগে খুলনায় ইফতার অনুষ্ঠিত হয়েছে। গতকাল নগরীর ইউনাইটেড ক্লাব মিলনায়তনে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন মোংলা প্লান্ট বসুন্ধরা গ্রুপ সিমেন্ট সেক্টরের হেড অব ডিভিশন (অ্যাকাউন্ট) রবিউল ইসলাম।
বিশেষ অতিথি ছিলেন মোংলা প্লান্ট বসুন্ধরা গ্রুপ সিমেন্ট সেক্টরের জেনারেল ম্যানেজার (পোর্ট, শিপিং অব পাবলিক রিলেশন) অবসরপ্রাপ্ত মেজর শাকির আহমেদ।
অনুষ্ঠানে বসুন্ধরা সিমেন্টের খুলনা জেলার তিন শতাধিক সিমেন্ট ব্যবসায়ী ও প্রকৌশলী, পরিবেশকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা যোগ দেন।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.